কেক কেটে জন্মদিন পালন সৌরভের, “HAPPY BIRTH DAY” মহারাজ

কেক কেটে জন্মদিন পালন সৌরভের, “HAPPY BIRTH DAY” মহারাজ

নজরবন্দি ব্যুরোঃ আজ ৪৮ তম জন্ম দিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বছরভর এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন সৌরভ ভক্তরা। এই বছর করোনা ভাইরাস মহামারীর কারণে সাড়ম্ব কিছুটা কম। কিন্তু তারপরও ‘দাদা’-র ভক্তরা রাজ্য, দেশ তথা বিশ্ব জুড়ে পালন করছেন তাদের প্রিয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্ম দিন। করোনা পরিস্থিতিতে এই বছরের দাদার জন্মদিন কিছুটা আলাদা হতে চলেছে।

নিজের বাড়ি ও অফিসে থাকার কথা সৌরভের। নিজের পরিবারের সঙ্গে এই বিশেষ দিন কাটাতে চান দাদা। ইতিমধ্যেই সৌরভের ফ্যানরা প্রিয় দাদা’র জন্মদিন পালন করতে শুরু করেছেন। ১৯৭২ সালের ৮ ই জুলাই কলকাতার বেহালায় জন্মগ্রহণ করেছিলেন সৌরভ গাঙ্গুলী। সেই বেহালা থেকেই তার পথ চলা শুরু। প্রথমে বেঙ্গল ক্রিকেট দলের হয়ে এবং পরে সেখান থেকে ভারতীয় জাতীয় দলে সুযোগ পান। কলকাতার সেই ছেলেই পরবর্তীকালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হন।১১ ই জানুয়ারি ১৯৯২ সালে ভারতীয় দলে অভিষেক ঘটে সৌরভ গাঙ্গুলির।

বাকি টা ইতিহাস। রাত ঠিক ১২ টায় মেয়ের দেওয়া কেক কেটেই জন্মদিনের শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাবার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও শেয়ার করেন সানা। সেই কেক কাটার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ডোনা গঙ্গোপাধ্যায়।৪৮ তম জন্মদিনের সকাল থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই-ও।সোশ্যাল মিডিয়ায় একের পর এক শুভেচ্ছা ভেসে উঠছে সৌরভের উদ্দেশ্যে।  নজরবন্দির পক্ষ থেকেও শুভেচ্ছা রইল দাদার প্রতি। “HAPPY BIRTH DAY” মহারাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *