“প্রয়োজন হলেই জানান খাবার পৌঁছে যাবে” করোনা যুদ্ধে আপার কাট হাঁকাতে ময়দানে বীরু।

"প্রয়োজন হলেই জানান খাবার পৌঁছে যাবে" করোনা যুদ্ধে আপার কাট হাঁকাতে ময়দানে বীরু।

নজরবন্দি ব্যুরোঃ “প্রয়োজন হলেই জানান খাবার পৌঁছে যাবে” করোনা যুদ্ধে আপার কাট হাঁকাতে ময়দানে বীরু। গোটা দেশ করোনার মারণ কামড়ে কাবু। ধীরে ধীরে সংক্রমণ কমে এলেও এখনও বহু লড়াই বাকি। এমন অবস্থায় মানুষের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিচ্ছে মানুষই। তারকা থেকে সাধারণ মানুষ করোনাকে হারাতে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছে সবাই।

আরও পড়ুনঃ আপার প্রাইমারির নিয়োগে হাইকোর্টের কাছে চার সপ্তাহ সময় চাইল এসএসসি।

পর্দার ভিলেন সোনু সুদ প্রথম ধাক্কা থেকে করোনা যুদ্ধে সামনে থেকে লড়াই করে হয়ে উঠেছেন বাস্তবের নায়ক। পেয়েছেন ‘ঈশ্বরের আপন দূত’ এর তকমা। তেমনই করোনা যুদ্ধে সামিল হয়েছেন শেহবাগ-গম্ভীর থেকে ইরফান- ইউসুফ পাঠানের মত একগুচ্ছ তারকা ক্রিকেটার। ইতিমধ্যেই করোনা যোদ্ধা ও সাধারণ মানুষদের খাবার দেওয়ার ব্যবস্থা করেছেন তারকা ব্যাটসম্যান বীরেন্দ্র শেহবাগ। ব্যাট হাতে বোলারদের শাসনের মতই করোনাকে হারাতে তৎপর বীরু। জানালেন দিল্লির যে কোনও প্রান্তেই কোনও পরিবার এমন সময়ে খাবার নিয়ে সমস্যায় পড়লে, তাদের বিনামূল্যে খাবার পৌছে দেবার ব্যবস্থা করবেন তিনি।

আজ একথা জানিয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেন্সেশন শেহবাগ নিজের অ্যাকাউণ্টে লেখেন “দিল্লীতে করােনা আক্রান্ত কোনও পরিবারের খাবারের সমস্যা হলে দ্রুত আমাকে যে কোনওভাবে জানানে। আমি সেখানে খাবার পৌছে দেওয়ার ব্যবস্থা করব। এই কঠিন সময়ে আমাদের একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। আর একটা সময় আমরা কঠিন ব্যধি থেকে বেরিয়ে আসব। তাই এখন সকলকে একসঙ্গে মিলে কঠিন পরিস্থিতির মােকাবিলা করতে হবে।”

“প্রয়োজন হলেই জানান খাবার পৌঁছে যাবে” করোনা যুদ্ধে আপার কাট হাঁকাতে ময়দানে বীরু। তাঁর এই পোস্টে একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। এখন ব্যাট হাতে দেশকে জেতানোর মতই করোনাকে আপার কাট মেরে দেশ থেকে বিদায় করবেন বীরু তেমনই আশা করছেন দেশবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here