এবার সুশান্তের মৃত্যু নিয়ে CBI তদন্তের দাবি করে অমিত শাহ কে টুইট করলেন রিয়া চক্রবর্তী

এবার সুশান্তের মৃত্যু নিয়ে CBI তদন্তের দাবি করে অমিত শাহ কে টুইট করলেন রিয়া চক্রবর্তী

নজরবন্দি ব্যুরোঃ  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাসেরও বেশি সময় হয়ে গেছে। তবে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা ক্রমাগত সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন, তাদের জন্য ন্যায়বিচার চাইছেন। কিছু রাজনীতিবিদ এবং সেলিব্রিটিও এই বিষয়ে জড়িত। কিছুদিন আগে প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব এ বিষয়ে অমিত শাহকে একটি চিঠি লিখেছিলেন।

আরও পড়ুনঃ সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা সেপ্টেম্বরে; বড় সিদ্ধান্ত নিল কমিশন

এখন সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীও এই প্রচারে যোগ দিয়েছেন এবং সুশান্ত সিং রাজপুত মামলার সিবিআই তদন্তের দাবি করছেন।রিয়া একটি ইনস্টাগ্রামে পোস্টে সুশান্তের একটি ছবি দিয়ে অমিত শাহের অফিসিয়াল পেজে পোস্ট করেছেন। সেই পোস্টে রিয়া লিখেছেন, ‘স্যর আমি সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী।

সুশান্তেত চলে যাওয়ার ১ মাসের ওপর হয়ে গেছে। আমি সরকারের প্রতি আস্থাশীল। আমি চাই এই তদন্তের সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই সুশান্তের ওপর কী এমন চাপ সৃষ্টি করা হয়েছিল, যে ওকে আত্মহত্যা করতে হল’।উল্লেখ্য,অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে হুমকি দেওয়া হচ্ছে।

 আবার কখনো কখনো ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় তাঁকে। সুশান্তের মৃত্যুর এক মাস পর নিজের মুখ খুললেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাকে অশ্লীন শব্দ ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে, তাঁদের বিরুদ্ধে এবার সরব হয়ে সাইবার ক্রাইমের দ্বারস্থ হলেন রিয়া চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x