সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা সেপ্টেম্বরে; বড় সিদ্ধান্ত নিল কমিশন

সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা সেপ্টেম্বরে; বড় সিদ্ধান্ত নিল কমিশন

নজরবন্দি ব্যুরো: সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা সেপ্টেম্বরে; বড় সিদ্ধান্ত নিল কমিশন। রতিদিন বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। এর সঙ্গে সমানে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু মিছিল। চিন্তায় স্বাস্থ্য দফতর। এমন কঠিন সময়ে বিভিন্ন দফতরে নতুন করে কর্মী নিয়োগ শুরু করার সিদ্ধান্ত নিল নবান্ন। করোনা সংক্রমণের আপদকালীন পরিস্থিতি মোকাবিলার জন্য স্বাস্থ্যদফতরে শূন্যপদ পূরণের বাড়তি উদ্যোগ নিল সরকার।

আরও পড়ুনঃ মাধ্যমিকে ষষ্ঠ স্থানাধিকারী অস্মি চৌধুরিকে সংবর্ধনা DYFI এর

ইতিমধ্যে পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সুপারিশ অনুযায়ী প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল প্রার্থীদের নিয়োগ শুরু করেছে। এর পাশাপাশি নোটিশ জারি করে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চাকরির পরীক্ষার ফল কবে নাগাদ প্রকাশিত হতে পারে, তা জানিয়ে দিয়েছে পিএসসি। সেগুলির ফলাফলের ভিত্তিতে কয়েক হাজার নতুন চাকরি হবে। কমিশনের সুপারিশ অনুযায়ী, জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নতুন ৫৬ জনকে নিয়োগ করা হয়েছে।

বিজ্ঞপ্তি জারি করে চাকরিপ্রার্থীদের নাম ও কর্মস্থলের তালিকা প্রকাশ করা হয়েছে। সম্প্রতি অর্থদফতর অডিট অ্যান্ড অ্যাকাউন্ট সার্ভিসের আধিকারিক পদে সফল পরীক্ষার্থীদের মধ্যে ৩৯ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। চলতি মাসেই তাঁদের রিপোর্ট করতে বলা হয়েছে। কয়েকদিন আগেই বোর্ডের সুপারিশ অনুযায়ী প্রায় ৬৫০ মেডিক্যাল টেকনোলজিস্টকে নিযুক্ত করেছে সরকার। জটিলতা তৈরি হওয়ায় এই নিয়োগ প্রক্রিয়া বেশ কিছুদিন আটকে ছিল।

লকডাউনের কারণে জুলাই মাসেই অনলাইনে ডব্লুবিসিএস গ্ৰুপ সি পদে চাকরির জন্য ইন্টারভিউ নিচ্ছে পিএসসি। সফল প্রার্থীদের চূড়ান্ত তালিকা সেপ্টেম্বর মাস নাগাদ প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে। ডব্লুবিসিএস গ্ৰুপ ডি পদে চূড়ান্ত লিখিত পরীক্ষা ফল প্রকাশিত হয়েছে আগেই। সেপ্টেম্বর মাসের মধ্যে সফল পরীক্ষার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে বলে ইতিমধ্যে জানিয়ে দিয়েছে কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *