Rajabazar Fire: রাজাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, এলাকা ঘিরে চাঞ্চল্য

রাজাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, এলাকা ঘিরে চাঞ্চল্য
rajabazar car caught fire, panic among local people

নজরবন্দি ব্যুরোঃ সপ্তাহের প্রথম দিনেই রাজাবাজারে ভয়াবহ অগ্নিকান্ড। রাজাবাজারে ট্রাম ডিপো ও ভিক্টোরিয়া কলেজের মাঝের রাস্তার সামনে দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন লেগে যায়। আর এরজেরেই ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গাড়িতে আগুন লাগার প্রায় মিনিট দশেক পর এলাকায় এসে পৌঁছয় দমকল।

আরও পড়ুনঃ গোটা মন্ত্রিসভার জেলে যাওয়া উচিত, কেন এমন বললেন শুভেন্দু? কি যুক্তি?

কিন্তু তার মাঝেই  আগুনে ঝলসে যায় গাড়িটি। একের পর এক চাকা ফাটার আওয়াজে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে কিভাবে গাড়িতে আগুন লাগে তা এখনও পর্যন্ত জানা যায়নি। প্রতক্ষদর্শীদের জানিয়েছেন, রাজাবাজার থেকে শ্যামবাজারের দিকে যাচ্ছিল গাড়িটি ।

রাজাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, এলাকা ঘিরে চাঞ্চল্য
রাজাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, এলাকা ঘিরে চাঞ্চল্য

আচকাই সেই গাড়িতে আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তখন দাউ দাউ করে গাড়িতে জ্বলছিল আগুন। জানা গিয়েছে, আগুন লাগার সময় গাড়িতে ছিলেন এক ব্যক্তি। কিন্তু তিনি আগুন জ্বলে উঠতে দেখেই কোনও মতে গাড়ি থেকে বেরিয়ে আসেন।  আর তারপরেই গোটা গাড়িতে আগুন লেগে যায়।

রাজাবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে পোঁছায় দমকল

rajarbazar 1কিন্তু দমকল আধিকারিকদের প্রায় ১৫ মিনিটের চেষ্টায় আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা গিয়েছে বলে জানা গিয়েছে। তবে শেষ রক্ষা পেল না গাড়িটি। দমকল কর্মীরা গাড়ি নেভাতে চেস্টা করলেও গাড়িটি ভস্মীভূত হয়ে যায়। তবে কি কারণে আগুন লাগেছিল তা  দমকলকর্মীরা ইতিমধ্যেই খুটিয়ে দেখতে শুরু করেছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, গাড়িটিতে শর্টসার্কিটের জন্য আগুন লেগে যায়।