Chandigarh University: সহপাঠীদের স্নানের ভিডিও ভাইরাল করলেন ছাত্রী, হুলুস্থুল কাণ্ড চণ্ডীগড় বিশ্ববিদ্য়ালয়ে

সহপাঠীদের স্নানের ভিডিও ভাইরাল করলেন ছাত্রী, হুলুস্থুল কাণ্ড চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে
Chandigarh University girls hostel bath videos leaked online

নজরবন্দি ব্যুরো: চণ্ডীগড় বিশ্ববিদ্যলয়ের প্রায় ৬০ জন ছাত্রীর স্নানের দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছাত্রীদের স্নানের দৃশ্য মোবাইল বন্দী করার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রীর বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই ছাত্রী তাঁরই এক বন্ধুর কাছে ভিডিওটি পাঠায়, আর তারপরই নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায় ওই ভিডিও।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত সামি, ৩ বছর পর টি২০ দলে এলেন উমেশ

ভিডিও প্রকাশ্যে আসতেই ৮ ছাত্রী অপমানে-লজ্জায় হস্টেলে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতভর পঞ্জাবের মোহালির চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে চলল তুমুল উত্তেজনা, বিক্ষোভ। উল্লেখ্য, যে ছাত্রী ভিডিয়ো তৈরি করেছিলেন এবং আর এক জন যিনি ওই ভিডিয়ো তাঁর এক বন্ধুকে পাঠিয়েছিলেন, দু’জনেই হিমাচলের বাসিন্দা। যে ছাত্রী ওই ভিডিয়ো তাঁর এক বন্ধুকে পাঠিয়েছিলেন, তাঁকে আটক করেছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

সহপাঠীদের স্নানের ভিডিও ভাইরাল করলেন ছাত্রী, হুলুস্থুল কাণ্ড চণ্ডীগড় বিশ্ববিদ্যলয়ে
সহপাঠীদের স্নানের ভিডিও ভাইরাল করলেন ছাত্রী, হুলুস্থুল কাণ্ড চণ্ডীগড় বিশ্ববিদ্যলয়ে

ইতিমধ্যে অভিযুক্তদের শাস্তির দাবি করে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিক্ষোভ সামলাতে ডাকা হয় পুলিশকে। চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, তারা বিক্ষোভ থামানোর চেষ্টা করছেন। ইতিমধ্যেই পুলিশের তরফে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযুক্ত এক ছাত্রীকেও গ্রেফতার করা হয়েছে। মোহালি পুলিশের প্রধান বিবেক সোনি জানিয়েছেন,“একজন ছাত্রীই ভিডিয়োগুলি রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছে। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী, এখনও অবধি কোনও আত্মহত্যার খবর মেলেনি।”

সহপাঠীদের স্নানের ভিডিও ভাইরাল করলেন ছাত্রী, হুলুস্থুল কাণ্ড চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে

 

10 4

পঞ্জাবের স্কুল শিক্ষা মন্ত্রী হারজ্যোত সিং বংশও পড়ুয়াদের উদ্দেশ্যে বলেন, “কোনও অভিযুক্তকেই ছাড় দেওয়া হবে না। এটা অত্যন্ত গুরুতর একটি বিষয়। আমাদের মা-বোনেদের সম্মানের বিষয় এটা। মিডিয়া সহ আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। সমাজ হিসাবে আমাদের দায়িত্ব প্রমাণের সময় এটা।”