টাকা কুড়নোর হুড়োহুড়ি, বস্তা বস্তা টাকা পুড়ল কালীঘাটে!

টাকা কুড়নোর হুড়োহুড়ি, বস্তা বস্তা টাকা পুড়ল কালীঘাটে!

নজরবন্দি ব্যুরো: টাকা কুড়নোর হুড়োহুড়ি, বস্তা বস্তা টাকা পুড়ল কালীঘাটে! ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার বস্তা ভর্তি টাকা পাওয়া গিয়েছে কালীঘাটে মুখার্জী ঘাটে। সবগুলিই আসল টাকা। কিন্তু বস্তাভর্তি টাকা উদ্ধার হলেও সেগুলি সবগুলি আগুনে পোড়া। কেউ বা কারা গাদা গাদা ১০০ টাকা, ১০ তাকা, ২০ তাকার নোট ফেলে দিয়ে তাতে আগুন লাগিয়ে দেয়!

আরও পড়ুনঃ টাকা কুড়নোর হুড়োহুড়ি, বস্তা বস্তা টাকা পুড়ল কালীঘাটে!

জানা গিয়েছে, রবিবার দুপুরে আচমকাই কালীঘাটের মুখার্জী ঘাটে ধোঁয়া দেখতে পাওয়া যায়। সন্দেহ হওয়ায় এগিয়ে যান স্থানীয়রা। তাঁরা দেখেন ঘাটের একেবারে সামনে দিকে পড়ে রয়েছে পোড়া টাকা। ১০, ২০, ৫০ এবং ১০০ টাকার নোট দেখতে পান তাঁরা। পোড়া টাকা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই ক্রমশই ওই এলাকায় ভিড় জমতে থাকে।

টাকা কুড়নোর হুড়োহুড়ি, বস্তা বস্তা টাকা পুড়ল কালীঘাটে! ওই পোড়া নোটের ভিড়ে ভাল টাকা কুড়নোর জন্য রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। কেউ কেউ বাছাই করে অল্প পোড়া টাকা পকেটেও ঢুকিয়ে নেন। তবে অনেকে আবার যাঁরা টাকা কুড়োচ্ছিলেন তাঁদের বাধাও দেন।

কালীঘাট থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পোড়া টাকা বাজেয়াপ্ত করা হয়। কে বা কারা দিনেদুপুরে মুখার্জী ঘাটে পোড়া নোট ফেলে রেখে গেল, তা নিয়ে দানা বেঁধেছে রহস্য। এই ঘটনার সঙ্গে কাদের যোগসাজশ রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x