IPL22: ফাইনালে গুজরাটের ভরসা জাতীয় ও রাজ্য দল থেকে ব্রাত্য সেই ঋদ্ধিই

ফাইনালে গুজরাটের ভরসা জাতীয় ও রাজ্য দল থেকে ব্রাত্য সেই ঋদ্ধিই
ফাইনালে গুজরাটের ভরসা জাতীয় ও রাজ্য দল থেকে ব্রাত্য সেই ঋদ্ধিই

নজরবন্দি ব্যুরোঃ প্রথম বার আইপিএল খেলতে নেমেই ফাইনালে জায়গা করে নিয়েছে গুজরাত। আর সেই দলে আছে ভারতীয় ক্রিকেট এবং সম্প্রতি বাংলাক্রিকেট থেকে ব্রাত্য ঋদ্ধিমান সাহা । এ বছর আইপিএলের নিলামে প্রথমে অবিকৃত ছিল সদ্য প্রাক্তন হওয়া বাংলার এই ক্রিকেটার। তারপরে তাকে কিনে নেয় গুজরাত।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর সাথে কথা সৌরভের, তবে কি ম্যান ইউ নিয়ে নয়া মোড় লাল-হলুদে?

আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচের সুযোগ না পেলেও পরের ম্যাচে সুযোগ পেয়েই সেই সুযোগকে কাজে লাগাই ঋদ্ধিমান । আর শুধু সুযোগই নয় এই মুহূর্তে গুজরাট টাইটানসের প্রধান ব্যাটিং স্তম্ভের মধ্যে অন্যতম রীতি।

10 22

আইপিএলের ১০ ম্যাচে তিনি করে ফেলেছেন ৩১২ রান। তিনি এখন দলের প্রধান শক্তি। একথা বললেন দলের আরেক ব্যাটসম্যান মিলার। ফাইনালে খেলতে নামার আগে রিধি কেনিয়ে ঠিকই বলেছেন মিলার? মিলার বললেন,

11 22

“আমাদের দলের শক্তি ঋদ্ধিমান। খুব বেশি কথা বলে না, কিন্তু নিজের কাজটা ঠিক করে দেয়। ওপেনার হিসাবে খেলতে নেমে আমাদের উপর থেকে চাপটা কমিয়ে দেয়। আশা করব আরও একটা ম্যাচ ও ভাল খেলবে।”

12 22

ফাইনালে গুজরাটের ভরসা জাতীয় ও রাজ্য দল থেকে ব্রাত্য সেই ঋদ্ধিই

ঋদ্ধিমানও অপেক্ষায় আর একটি ম্যাচের। গুজরাতে খেলার কারণে মোতেরা স্টেডিয়ামকেই তিনি ঘরের মাঠ বলেছিলেন। সেই মাঠেই আইপিএলের ফাইনাল। এই ম্যাচের পর ফের কবে তাঁকে খেলতে দেখতে পাওয়া যাবে তা স্পষ্ট নয়। পরের বছর আইপিএলের জন্য হয়তো অপেক্ষা করতে হবে ঋদ্ধি ভক্তদের।