Kunal Ghosh: কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক বিজেপি বিধায়ক

নজরবন্দি ব্যুরোঃ সারদা কর্তা সুদীপ্ত এনের বয়ানকে হাতিয়ার করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দাবিতে সরব হয়েছে তৃণমূল। সোমবার তৃণমূলের তরফে ত্রিমুখী আন্দোলনের পর মঙ্গলবার রাজ্যপালের সঙ্গে সাক্ষাত করেন ব্রাত্য বসু, কুণাল ঘোষরা। এবার তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানালেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। একেবারে কবিয়ালি গানের ছন্দে তোপ দাগলেন রাজ্য সম্পাদক কুণাল ঘোষের বিরুদ্ধেও। কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা করলেন তিনি।

আরও পড়ুনঃ Udaipur Murder: ‘ভারতে হিন্দুরাও যে সুরক্ষিত নয়’! উদয়পুরের ঘটনার তীব্র নিন্দা তসলিমা ও ওয়াইসির

গাইঘাটার পাঁচপোতা বাজারে দলীয় একটি পথসভায় বক্তব্য রাখেন বিজেপি বিধায়ক। তিনি বলেন, সারদা কাণ্ডে কুণাল ঘোষকে গ্রেফতার করিয়েছিল তৃণমূল সরকার, সেই রাগ এখনও অবধি তাঁর মধ্যে রয়েছে।  তাই তিনি শকুনি হয়ে তৃণমূলকে শেষ করবার জন্য এই সময় শুভেন্দুকে গ্রেফতার করার কথা বলছেন। কারণ, শুভেন্দু অধিকারী গ্রেফতার হলে তৃণমূলের একের পর এক নেতারা গ্রেফতার হবে । তিনি আরও বলেন, শকুনি হয়ে তৃণমূলের গোড়া পর্যন্ত ঠেলে জেলে পাঠানোর জন্য আর তৃণমূলকে সাগরে বিসর্জন দেওয়ার জন্য ও এসব করছে । শুভেন্দু অধিকারী যদি অন্যায় করে থাকে তাহলে তাঁকে গ্রেফতার করুক।

কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক অসীম সরকার 
কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক অসীম সরকার 

কয়েকদিন আগেই সুদীপ্ত সেনের সংক্ষিপ্ত বক্তব্যের ভিডিও স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে সুদীপ্ত সেনকে বলতে শোনা যাচ্ছে, সিবিআই ডিরেক্টরকে যে দ্বিতীয় চিঠি পাঠিয়েছেন এখানে শুভেন্দু অধিকারীর নাম রয়েছে। কতবার আপনার কাছ থেকে টাকা নিয়েছে? সাংবাদিকের প্রশ্নের জবাবে সুদীপ্ত সেন বলেন বহুবার। আমি সবটাই জানিয়েছি।

এরপরেই সাংবাদিকের প্রশ্ন, টাকাপয়সার জন্য কি তাঁকে কোনও চাপের মুখে পড়তে হয়েছিল।?এবারও সারদাকর্তা পষ্টপষ্টিই বলেন, আমায় ব্ল্যাকমেল করত। কেন টাকা নিয়েছিলেন শুভেন্দু? সুদীপ্ত সেনের জবাব, একটা জমির বিষয় ছিল আর একটা স্যাংশন প্ল্যানের ব্যাপার ছিল।

কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক অসীম সরকার 

কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক অসীম সরকার 
কুণাল ঘোষকে শকুনির সঙ্গে তুলনা, বিস্ফোরক অসীম সরকার 

তৃণমূলের তরফে সেই চিঠি প্রকাশ্যে আনা হয়েছে। চলতি মাসেই সেই চিঠি সিবিআইয়ের কর্তাকে সুদীপ্ত সেন লিখেছেন। সেখানে স্পষ্ট করা হয়েছে সুদীপ্ত সেন সিবিআই ডিরেক্টরকে শুভেন্দু অধিকারীর বিষয়েও একাধিক কথা উল্লেখ্য করেছেন। তাই অবিলম্বে শুভেন্দু অধিকারীকে সিবিআই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করুক সিবিআই। চান কুণাল ঘোষরা।