বিজেপি কে হুঁশিয়ারি দিয়ে, গেরুয়া ছেড়ে নীল-সাদায় ফিরলেন রাজীব ব্যানার্জী।

বিজেপি কে হুঁশিয়ারি দিয়ে, গেরুয়া ছেড়ে নীল-সাদায় ফিরলেন রাজীব ব্যানার্জী।
বিজেপি কে হুঁশিয়ারি দিয়ে, গেরুয়া ছেড়ে নীল-সাদায় ফিরলেন রাজীব ব্যানার্জী।

নজরবন্দি ব্যুরোঃ বিজেপি কে হুঁশিয়ারি দিয়ে, গেরুয়া ছেড়ে নীল-সাদায় ফিরলেন রাজীব ব্যানার্জী। রাজ্যে ভোট পর্ব চলাকালীন এবং তাঁর আগে যারা তৃণমূল ছেড়ে মানুষের জন্যে কাজ করার তাগিদে যোগ দিয়েছিলেন বিজেপিতে তাঁদের মধ্যে অনেকে ইতিমধ্যেই দল ছেড়েছেন। অনেকে আবার তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন করেছেন। উলটো সুরে গান গেয়েছেন, বিদায়ী কলার টিউন বাজিয়েছেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়ও।

আরও পড়ুনঃ ২০ হাজারের নিচে সক্রিয় আক্রান্তের সংখ্যা, বাংলায় সুস্থতার হার ৯৭.৪৭%

খোদ দিলীপ ঘোষের খাসতালুকের একাধিক নেতা দল ছেড়েছেন। এই পরিস্থিতিতে রাজীব বন্দ্যোপাধ্যায় কে নিয়ে বড় খবর প্রকাশ্যে এল। বিজেপি সূত্রে খবর, রাজ্যে বিজেপির ভরাডুবি এবং ডোমজুড়ে পরাজয়ের পরে দলের সঙ্গে রাজীবের তেমন যোগাযোগই নেই। আলোচনা সভা তো দূরের কথা, ফোনেও বার্তালাপ নাকি বন্ধ। কিন্তু কেন? দলীয় সূত্রে খবর, রাজীব পুরনো দল তৃণমূলে ফেরার চেষ্টা করছেন।

সম্ভাবনার কথা উস্কে দিলেন খোদ রাজীব ব্যানার্জী। বিজেপি কে হুঁশিয়ারি দিয়ে, কড়া বার্তা দিলেন প্রাক্তন বনমন্ত্রী। রাজীব লিখেছেন, “সমালোচনা তো অনেক হল। মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালভাবে নেবে না। আমাদের সকলের উচিত রাজনীতির ঊর্ধ্বে উঠে কোভিড ও ইয়াস- এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।”

আরও পড়ুনঃ করোনার তৃতীয় ওয়েভে শিশুরা কি বেশি সংক্রমিত হবে? কি বললেন এইমস ডিরেক্টর

দলছাড়ার আগে বলেছিলেন যেখানেই থাকুন দিদি(মমতা বন্দ্যোপাধ্যায়) তাঁর হৃদয়ে থাকবেন। আর আজ রাজীব গেরুয়া রঙ ছেড়ে পোস্ট করেছেন মমতা বন্দোপাধ্যায়ের প্রিয় রঙ নীল সাদায়। তৃণমূল সূত্রে খবর, প্রথমে কয়েকজন সহযোগী ব্যবসায়ীর মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন প্রাক্তন বনমন্ত্রী। কিন্তু তাতে কাজ না হওয়ায় এখন নিজে বিভিন্ন তৃণমূল নেতার সঙ্গে কথা বলছেন রাজীব। যদিও তাঁকে দলে ফিরিয়ে নেওয়ার ব্যাপারে কোন নেতাই সদর্থক বার্তা দিতে পারেন নি বলে খবর। যা সিদ্ধান্ত নেওয়ার দলনেত্রীই নেবেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here