মানুষ বিজেপির পাশে আছে , কাটোয়া থেকে বিজয় ধ্বজা ওড়ালেন নাড্ডা।

মানুষ বিজেপির পাশে আছে , কাটোয়া থেকে বিজয় ধ্বজা ওড়ালেন নাড্ডা।

নজরবন্দি ব্যুরো: মানুষ বিজেপির পাশে আছে। এদিন কৃষক সুরক্ষা অভিযানের মঞ্চ থেকে বিজেপির বাংলায় জয়ের বার্তা দিলেন জে পি নাড্ডা। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি চ্যালেঞ্জ জানান তিনি। নাড্ডা বলেন, “বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরিয়ে বিজেপিকে চাইছে তারা।” আত্মবিশ্বাসের সুরে নাড্ডা বলেন, “বঙ্গে বিজেপি সরকার আসবেই। বাংলার মানুষ বলছে মমতার হার নিশ্চিত।” আজ কাটোয়ার জগদানন্দপুরে নাড্ডাকে শাল দিয়ে বরণ করেন সাংসদ সুনীল মণ্ডলের। এরপরই ‘কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি’র সূচনা করেন জেপি নাড্ডা। কৃষক প্রতিনিধিরা তাঁকে মুঠো ভরে অন্ন তুলে দেন।

আরও পড়ুন: রাজ্য রাজনীতিতে নতুন সমীকরণ! চলতি মাসেই নতুন দল আনছেন সিদ্দিকী।

মানুষ বিজেপির পাশে আছে। মঞ্চে উঠে নাড্ডা আজ কৃষকদের পক্ষে দাবি করেন, “৩ কৃষি আইনে কৃষকদের উন্নতি হবে । এখন কৃষি রোজগারে ২৪ নম্বরে বাংলা। তবে খুব শীঘ্রই এর উন্নতি হবে।” পাশাপাশি এও বলেন, “২৪-৩১ তারিখ কৃষক ভোজের আয়োজন করা হবে। ক্ষমতায় এলে কৃষক সম্মান নিধি ব্যবস্থা চালু হবে। কৃষকদের জন্য বদল আনবে রাজ্যবাসী। তৃণমূল মানে চাল চোর, ত্রিপল চোর। মোদির দেওয়া প্রকল্পের নাম চুরি করেছেন মমতা। মে মাসের পর রাজ্যে সব ঠিক হবে।”

অন্যদিকে নাড্ডার ‘কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচি’র সমালোচনা কটাক্ষ করেন তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এদিন তিনি বলেন,  দিল্লি থেকে কিছু দূরে কৃষকদের আন্দোলন চলছে, সেখানে যাওয়ার সময় নেই অথচ বাংলায় এসেছেন কৃষক সমস্যার সমাধান করতে।

অন্য়দিকে সভার শেষে কাটোয়ার মথুরা মণ্ডলের বাড়িতে কাকভোর থেকে ছিল ব্য়স্ততা। অতিথি আসছেন বলে কথা। তাঁর আদর-অপ্যায়নে যেন কোনও ত্রুটি না হয়। অতিথি বিজেপি সভাপতি জে পি নাড্ডা । শনিবার তাঁর বাড়িতেই দুপুরের খাওয়া সারবেন তিনি। মেনুতে রয়েছে কাটোয়ার বিখ্যাত বেগুনিও। মথুরার মণ্ডলের পরিবারের সদস্যরা জানান, অতিথি আসছেন, এটাই বড় কথা।

বিজেপি সভাপতির মেনুতে থাকছে, ভাত, আলুভাজা, সবজি দিয়ে ডাল, শাক, বেগুন ভাজা, পটল ভাজা, ফুলকপির তরকারি, সর্ষে ফুলের বড়া, কাটোয়ার স্পেশাল বেগুনি, চাটনি, পায়েস, রুটি, মিষ্টি।

অতিথির আগমন ঘিরে সাজ সাজ রব মুস্থূলি গ্রাম। রঙ করা হয়েছে মথুরাবাবুর বাড়ি। দেওয়া হয়েছে আলপনা। ফুল দিয়ে সাজানো হয়েছে বাড়ি। এলাকায় রয়েছে কড়া নিরাপত্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x