নারদ কান্ডের শুনানি সোমে, আজ ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন চার অভিযুক্ত

নারদ কান্ডের শুনানি সোমে, আজ ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন চার অভিযুক্ত
নারদ কান্ডের শুনানি সোমে, আজ ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন চার অভিযুক্ত

নজরবন্দি ব্যুরোঃ নারদ কান্ডের শুনানি সোমে, অভিযুক্তরা জামিন পেলেও এখনো শুনানি চলছে মামলা ভিন রাজ্যে নিয়ে যাওয়া হবে কিনা সেই বিষয়ে। তার মাঝেই আজ আদালতে হাজিরা ছিল নারদ কান্ডে অভিযুক্ত চার নেতা-মন্ত্রীর। সেই মতোই আজ ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিলেন রাজ্যের ৪ হেভিওয়েট মন্ত্রী-বিধায়ক-প্রাক্তন বিধায়ক।

আরও পড়ুনঃ শিক্ষা সংসদের প্রস্তাব, বাড়ি থেকেই হোক উচ্চমাধ্যমিক!

আজ সকাল দশটা পঁয়তাল্লিশ নাগাদ আদালত চত্বরে একই গাড়িতে আসেন ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায় তারপরে একে একে ব্যাঙ্কশাল কোর্টে আসেন মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। শোভনের সঙ্গে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

নারদ মামলায় ব্যাঙ্কশাল কোর্ট এ সিবিআইয়ের বিশেষ আদালতে অন্তর্বর্তী জামিন পেয়েছেন বাংলার নেতা মন্ত্রী। আজ আদালতে তারা ১৫ মিনিট মতো ছিলেন। আদালত থেকে বেরিয়ে যাবার সময় শোভন বান্ধবী বৈশাখী সংবাদমাধ্যমকে জানান “যেমন আদালতে হাজিরার দিন থাকে তেমনই একটি দিন ছিল আমরা হাজিরা দিয়েছিলাম আদালতের ওপর আমাদের পূর্ণ আস্থা আছে”।

নারদ কান্ডের শুনানি সোমে, আদালতের তরফ থেকে চারজনকেই স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে নারদা মামলা বা অন্য কোন মামলা নিয়ে এই মুহূর্তে সংবাদমাধ্যম বাইরে কারো কাছে কোন রকম মন্তব্য করতে পারবেন না তাঁরা। এর আগেই হাইকোর্টের বৃহত্তর ডিভিশন বেঞ্চ এই চার নেতা মন্ত্রী কে নারদ মামলায় অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিলেন। প্রসঙ্গত  আজ নারদ মামলার বিচার ব্যবস্থা ভিন রাজ্যে নিয়ে যাওয়া হবে কিনা এ বিষয়ে আজকে কোন আলোচনা আদালতে হয়নি সেই আলোচনা হবে আগামী সোমবার। সিবিআই সূত্রের খবর অনুমতি পেলে তাঁরা আসাম বা ওড়িশাতে মামালা স্থানাতরিত করতে চাইবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here