দুর্নীতিতে নাম জড়াল CBI’র, সাসপেন্ড ২ অফিসার

দুর্নীতিতে নাম জড়াল CBI’র, সাসপেন্ড ২ অফিসার

নজরবন্দি ব্যুরো: দুর্নীতিতে নাম জড়াল CBI’র, এবার দুর্নীতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ উঠল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা CBI-এর বিরুদ্ধে। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ইতিমধ্যেই সিবিআই-এর এই ৪ কর্মকর্তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের দুই কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে ।

আরও পড়ুন: টিকা বিভ্রাট, রাজ্যে ১৪ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া, বন্ধ টিকাকরণ

শুধু এখানেই শেষ নয়, জালিয়াতি কাণ্ডের সঙ্গে জড়িত অভিযুক্তের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে আরও দুজন প্রবীণ কর্মকর্তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মামলায় চারজনকে প্রাথমিকভাবে অভিযুক্ত করা হয়েছে। জানা গিয়েছে, যাদের এই মামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে তাঁরা হলেন, আর কে ঋষি (ডিএসপি র‍্যাঙ্ক গাজিয়াবাদ), ডিএসপি আর কে সাঙ্গওয়ান, ইন্সপেক্টর কপিল ধনকড এবং সমীর উমার সিং।

জানা গিয়েছে, বৃহস্পতিবার, সিবিআই তাদের হেডকোয়ার্টার-সহ বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছে। ব্যাঙ্ক জালিয়াতির অভিযুক্তের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে ৪ কর্মকর্তার বিরুদ্ধে FIR-অবধি দায়ের করা হয়েছে বলে খবর। সিবিআই-এর দুর্নীতি দমন শাখা বৃহস্পতিবার একটি ব্যাঙ্ক জালিয়াতির মামলায় অভিযুক্তের কাছ থেকে ঘুষ নেওয়ার জন্য নিজস্ব সংস্থার কর্মকর্তাদের ১৪টি জায়গা যেমন দিল্লি, গাজিয়াবাদ, নয়ডা, গুরগাঁওন, মিরাট এবং কানপুরে তল্লাশি চালায়।

দুর্নীতিতে নাম জড়াল CBI’র, দায়ের হওয়া এই এফআইআর-এ বলা হয়েছে যে, ডিএসপি আর কে সাঙ্গওয়ানকে ১০ লক্ষ টাকার ঘুষ দেওয়া হয়। এছাড়া বাকিরা কেউ কেউ ১৫ লক্ষ টাকা, ২.৫ লক্ষ টাকার ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x