উত্তপ্ত দুর্গাপুর, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি।

উত্তপ্ত দুর্গাপুর, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি।

নজরবন্দি ব্যুরো: উত্তপ্ত দুর্গাপুর, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি। ভোটের আবহে উত্তপ্ত হয়ে উঠল দুর্গাপুর। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে রক্তাক্ত হলেন শাসক দলের এক কর্মী। আহত ওই ব্যক্তির নাম লক্ষ্মণ কেয়ট বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ নির্বাচনের প্রাক্কালে রাজীবের ফেসবুক লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে!

সূত্র মারফত খবর, মঙ্গলবার রাতে দলীয় কার্যালয় থেকে বাইকে বাড়ি ফিরছিলেন লক্ষ্মণ । এরপর সিদুলি এলাকায় হঠাৎই তাঁর পিছু নেয় অপর একটি বাইক। অভিযোগ, সেই বাইকে দু’জন সওয়ার ছিলেন। তাঁরাই এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকেন। অন্যদিকে গুলির আওয়াজে এলাকার স্থানীয় লোকজন ছুটে আসেন।

ততক্ষণে পরিস্থিতি বেগতিক দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে লক্ষ্মণবাবুকে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে অণ্ডাল থানার পুলিস। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা খতিয়ে দেখছে তারা। শেষ পাওয়া খবর অনুযায়ী, গুলি তাঁর পিঠে লেগেছে। যদিও কী কারণে এই গুলি তা নিয়ে ধন্দে লক্ষ্মণের পরিবার।

উত্তপ্ত দুর্গাপুর, তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি। এদিকে এখনও অবধি তৃণমূলের তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি। গোষ্ঠী দ্বন্দ্ব নাকি এই ঘটনার পেছনে অন্য কোনো কোন্দল রয়েছে কিনা তা খতিয়ে দেখতে কোমড় বেঁধে নেমে পড়েছে স্থানীয় পুলিশ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x