বিপদের দিনে পেয়েছে পাশে, ‘যুবরাজ’ অভিষেকের গান কলারটিউন বানাচ্ছে তৃণমূল

বিপদের দিনে পেয়েছে পাশে, 'যুবরাজ' অভিষেকের গান কলারটিউন বানাচ্ছে তৃণমূল
বিপদের দিনে পেয়েছে পাশে, 'যুবরাজ' অভিষেকের গান কলারটিউন বানাচ্ছে তৃণমূল

নজরবন্দি ব্যুরোঃ এই ভোটে সাবালক হয়েছেন অভিষেক। বহু বছর ধরে রাজনীতি করলেও ২১ এর ভোটের আগে লাগাতার কেন্দ্রের কটাক্ষের মুখে পড়েও যেভাবে সামলে গিয়েছেন রাজনৈতিক দ্বন্দ তাতে,  রাজনীতির সকল স্তর বলেছিল এই যুদ্ধেই অনেক পরিণত হয়েছেন অভিষেক।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে চাইছেন ইয়েদুরাপ্পা! মোদি সাক্ষাৎ নিয়ে বাড়ছে জল্পনা

উপহার মিলেছিল তার। রাজ্য রাজনীতির গন্ডি ছাড়িয়ে অভিষেক এই মুহুর্তে তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক। সেই অভিষেকের কথাই এবার শুনবে রাজ্যবাসী, পৌঁছবে গোটা দেশেও। ‘বাংলার যুবরাজ’ কে আরও বেশি মানুষের কাছে নিয়ে যাচ্ছে তৃণমূল।

Capture3

বেশ কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে ‘বাংলার যুবরাজ’ গানটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে সামাজিক মাধ্যমে কমেন্ট করছেন অনুরাগীরা। তার পরেই নয়া উদ্যোগ নিয়েছে তৃণমূল। জানানো হয়েছে এবার থেকে বাংলার যুবরাজ গানটি চাইলে বানানো যাবে কলারটিউন হিসেবে।

বিপদের দিনে পেয়েছে পাশে, এবার হাজার মানুষের মধ্যে যুবরাজের কথা ছড়িয়ে দেবে তৃণমূল যুব। 

বিপদের দিনে পেয়েছে পাশে, 'যুবরাজ' অভিষেকের গান কলারটিউন বানাচ্ছে তৃণমূল
বিপদের দিনে পেয়েছে পাশে, ‘যুবরাজ’ অভিষেকের গান কলারটিউন বানাচ্ছে তৃণমূল

গানটি কলারটিউন বানাতে পারবেন যে কোন নেটওয়ার্ক ইউজার। সেক্ষেত্রে এই কোডটি ব্যবহার করতে হবে-৫৩৭১২৫৪৫৩১৫। এমনিতেও Jio Saavan App এবং Airtel WYNK Music অ্যাপ থেকেও কলার টিউন বানানো যাবে গানটিকে। তৃণমূলের তরফ থেকে প্রচার করা হয়েছে সেই তথ্য।

বিপদের দিনে পেয়েছে পাশে,  তৃণমূল কংগ্রেসে অভিষেকের অবস্থান, লড়াকু মানসিকতা, হাজার হাজার যুবর কাছে ভরসার হাত তিনি, সেসব কথাই তুলে ধরা হয়েছে গানে। লাইনে বলা হয়েছে “গরিবের ভগবান, নারীদের সম্মান তোমার সাথে জড়িয়ে/ বিপদের দিনে পেয়েছি তোমায় পাশে, দিয়েছ দুহাত বাড়িয়ে।” এছাড়াও প্রতিটি ছত্রে প্রকাশ পেয়েছে দলের হাজার যুবর ভরসার কথা অভিষেকের ওপর।

তবে ভোটের এতদিন পরে আচমকা অভিষেককে নিয়ে কেন গান বাঁধা হল, কেনোই বা আচমকা এতোদিন পরে কলারটিউন হিসেবে ছড়িয়ে দেওয়ার পিছনের কারণ কি, অভিষেকের প্রতি যুবর নেহাত আবেগ নাকি অভিষেকের কথার সুর দিয়েই দেশের যুবদের মধ্যে উদ্দীপনা ছরাতে চাইছে ঘাসফুল শিবির…চলছে সেসব নিয়েই জল্পনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here