‘বব বিশ্বাস’ এর রিএন্ট্র, হাড় কাঁপুনিতে কলকাতা

'বব বিশ্বাস' এর রিএন্ট্র, আরও একবার হাঁড় কাঁপুনিতে কলকাতা
'বব বিশ্বাস' এর রিএন্ট্র, আরও একবার হাঁড় কাঁপুনিতে কলকাতা

নজরবন্দি ব্যুরোঃ  ‘এক মিনিট’। এক সেকেন্ড অপেক্ষা। আর তারপরই বন্দুকটা বের করে সামনের ব্যক্তির দিকে সটান গুলি। ব্যস। খেল খতম। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের ‘কাহানি’ ছবিতে এমন হাড়হিম করা দৃশ্য আমরা বেশ কয়েক বছর আগে দেখেছি। ‘কাহানি’ ছবির গায়ের রক্ত ঠান্ডা করে দেওয়া চরিত্র বব বিশ্বাস। বিদ্যা বালানের ‘কাহানি’ ছবিতে অভিনেতা শাস্বত চট্টোপাধ্যায় যে চরিত্রে অভিনয় করে অনেক প্রশংসা পেয়েছিলেন, এবার ‘বব বিশ্বাস’ এর রিএন্ট্র, হাড় কাঁপুনিতে কলকাতা। ‘বব বিশ্বাস’ (Bob Biswas) ছবির নাম ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)।

আরও পড়ুনঃ Gold Price Today: বিবাহ-মরশুমে সুখবর, অনেকটা কমল সোনা-রুপোর দাম

সম্প্রতি বলিউড অভিনেতা অভিষেক বচ্চন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে তাঁর আগামী ক্রাইম থ্রিলার ‘বব বিশ্বাস’-র ছোট একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটির শুরুও হচ্ছে ‘এ কিলার অফ স্টোরি’ দিয়ে। ফলে বোঝাই যাচ্ছে, শুধুমাত্র কোনও ছবির ভয়ঙ্কর ভিলেন হিসেবে নয়, মুখ্য চরিত্রেই দেখা যাবে তাঁকে। ‘বব বিশ্বাস’ ছবিটি পরিচালনা করেছেন সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ।

গতবছর লকডাউনের সময় থেকে শ্যুটিং শুরু হয় ক্রাইম থ্রিলার ‘বব বিশ্বাস’-র। ২০২০-র জানুয়ারিতে কলকাতায় শুরু হয় শ্যুটিং। ছবির কাজও শেষ হয়ে গিয়েছিল গতবছর ডিসেম্বরে। কিন্তু করোনা পরিস্থিতিতে ছবি মুক্তি আটকে রয়েছে বেশ কিছুদিন। যদিও এবার অপেক্ষার অবসান হতে চলেছে। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেতে চলেছে বহু প্রতিক্ষীত ‘বব বিশ্বাস’। অভিষেক বচ্চনের সঙ্গে এই ছবিতে দেখা যাবে চিত্রাঙ্গদা সিংহকে। ছবিটি প্রযোজনা করেছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

‘বব বিশ্বাস’ এর রিএন্ট্র, কবে মুক্তি পাচ্ছে এই ছবির ট্রেলার!

Top 50 Memorable Bollywood Characters: Bob Biswas From Kahaani
‘বব বিশ্বাস’ এর রিএন্ট্র, আরও একবার হাঁড় কাঁপুনিতে কলকাতা

‘কাহানি’ (Kahaani) ছবিতে ‘বব বিশ্বাস’ কে দেখে তাঁর ভয়বহতা টের পেয়েছিলেন দর্শকরা। এবার গোটা একটা ছবিতে তাঁকে দেখা যেতে চলেছে। ফলে তাঁকে এবার আরও কতটা ভয়ঙ্কর রূপে দেখা যেতে চলেছে, তা নিয়ে ইতিমধ্যেই খুবই উত্তেজিত নেট নাগরিকরা। ছবি মুক্তির আগে তার সামান্য ঝলক দেখাতে আসছে ট্রেলার। আগামীকাল অর্থার ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘বব বিশ্বাস’ ছবির ট্রেলার। জানা যাচ্ছে আগামীকাল দুপুর ১২টায় মুক্তি পাবে ছবির ট্রেলার। আরও জানা যাচ্ছে, আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।