‘প্রাক্তন’-এর পর প্রাক্তনদের নিয়ে ছবি। প্রসেনজিৎ-ঋতুপর্ণা-দেবশ্রীর রসায়ন নিয়ে আসছে শিবপ্রসাদ-নন্দীতার জুটি।

‘প্রাক্তন’-এর পর প্রাক্তনদের নিয়ে ছবি। প্রসেনজিৎ-ঋতুপর্ণা-দেবশ্রীর রসায়ন নিয়ে আসছে শিবপ্রসাদ-নন্দীতার জুটি।

নজরবন্দি ব্যুরো: ‘প্রাক্তন’-এর পর প্রাক্তনদের নিয়ে ছবি, প্রায় দু দশক পর আবার পর্দায় ফিরছে পুরনো জুটি। প্রসেনজিত-দেবশ্রী। সাথে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দীর্ঘ দিনের রাগ অভিমানের অবসান কী ঘটছে তাহলে এবার? তাহলে কি বরফ গলিয়ে কাজে ফিরছেন তাঁরা আবার? একসাথে? বরাবরের মত গান চলচ্চিত্রের সাথে কাস্ট নিয়ে চমকে দিয়েছে শিবপ্রসাদ-নন্দীতার জুটি।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ২ সেমির প্রতিকৃতি তৈরী করে শ্রদ্ধা যাপন করল সৌরভ মালাকার!

বাংলা চলচ্চিত্র জগতে গল্পের মধ্যে দিয়ে প্রতিবার প্রত্যেকের মন জয় করেছেন তাঁরা। আর তাঁর থেকেও বেশি চমক দিচ্ছেন এবারের কাস্টে। আগে যা কেউ ভাবতে পারেনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী রায় এই প্রথম একপর্দায়। একসাথে কাজ করবেন তাঁরা। প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রডাকশন করছে এই অভাবনীয় কাজ। ২০২১ ‘প্রাক্তন’-এর পাঁচ বছর। প্রাক্তনের গল্প থেকে গান সবমিলিয়ে প্রচণ্ড ঝড় তুলেছিল বাংলায়। প্রতিটি গানের লাইন শুনে মানুষ খুঁজে পেয়েছিলেন নিজেদের কথা। তাহলে সে কথা মাথায় রেখেই কি আবার ঋতুপর্ণা – প্রসেনজিৎ।

এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি শিবপ্রসাদ মুখোপাধ্যায়। অন্য দিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও কিছু বলেননি এ ব্যাপারে। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রে খবর, খুব শিগগিরই শুরু হবে এই ছবির কাজ। ঋতুপর্ণা – প্রসেনজিৎ জুটির থেকেও আরও বেশি আগ্রহ নিয়ে মানুষ তাকিয়ে আছে যেদিকে, তা হল প্রায় দু দশক পর ব্যক্তিগত জীবনের রাগ অভিমান ভুলে এক পর্দায় আসছেন প্রসেনজিৎ দেবশ্রী।

‘প্রাক্তন’-এর পর প্রাক্তনদের নিয়ে ছবি, প্রসেনজিৎকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অতনু ঘোষের ‘রবিবার’ ছবিতে জয়া এহসানের বিপরীতে। পরের কাজ করেন জুন মাসে তিনি চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করলেও করোনা অতিমারির কারণে হলের পরিবর্তে ওটিটিতে মুক্তি পায় সেই ছবি। এবার নিজেদের চমক লাগানো গল্প আর কাস্ট নিয়ে ফের ফিরছেন শিবপ্রসাদ নন্দিতা। ‘প্রাক্তন’-এর পর প্রাক্তনদের জুটি নিয়ে তৈরি এই ছবি কোন ইতিহাস তৈরি করবে বাংলা চলচ্চিত্রের জগতে, আর বাংলা কন ইতিহাস লিখবে এই ছবি নিয়ে তা নিয়ে মুখিয়ে আছে সক্কলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x