OnePlus 9RT 5G: ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, দেখে নিন দাম ও সমগ্র ফিচার্স

OnePlus 9RT 5G: ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, দেখে নিন দাম ও সমগ্র ফিচার্স
OnePlus 9RT 5G launched - Colours, specs, prices, sale date, how to buy online and more

নজরবন্দি ব্যুরোঃ শুক্রবার ভারতে আয়োজিত হয় ওয়ানপ্লাসের উইন্টার এডিশন লঞ্চ ইভেন্ট। সেখানেই ওয়ানপ্লাস ৯আরটি ৫জি (OnePlus 9RT 5G) ফোনটি লঞ্চ করল চিনের টেকনোলজি জায়ান্ট। প্রথমে শোনা গিয়েছিল যে ডিসেম্বর মাসেই এই ফোন ভারতে লঞ্চ হবে। পরে তা পিছিয়ে দেওয়া হয়। সিদ্ধান্ত হয় নতুন বছরের শুরুতেই ভারতের বাজারে নিয়ে আসা হবে এই মোবাইল ফোন। সেই মতই আজ ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে।

আরও পড়ুনঃ Tork Kratos: ভারতে লঞ্চ হচ্ছে ইলেকট্রিক বাইক, কীভাবে কিনবেন জানুন বিস্তারিত

তবে শুধু ফোন নয়,  ফোনের পাশাপাশি একটি ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডও নিয়ে এসেছে ওয়ানপ্লাস, যার নাম এবং বাডস জেড ২। দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এই ওয়ানপ্লাস ৯আরটি ৫জি ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে। তাদের মধ্যে ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ৪২,৯৯৯ টাকা। অন্য দিকে ১২জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ৪৬,৯৯৯ টাকা। (OnePlus 9RT 5G Price In India)।

one 2

১৭ জানুয়ারি দুপুর ১২টা থেকে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান রিপাবলিক ডে সেলে প্রথম বার বিক্রির জন্য হাজির হবে ওয়ানপ্লাস ৯আরটি ৫জি। হ্যাকার ব্ল্যাক এবং ন্যানো সিলভার এই দুটি কালার মডেলে ফোনটি পাওয়া যাবে। অ্যামাজন ছাড়াও সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং দেশের বিভিন্ন রিটেল স্টোর থেকে সংগ্রহ করতে পারবেন এই চমকপ্রদ স্মার্ট ফোন।

স্পেসিফিকেশনের (OnePlus 9RT 5G Specifications) দিক থেকে এই ওয়ানপ্লাস স্মার্টফোনে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ফোনে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যাতে এইচডি প্লাস রেজোলিউশন রয়েছে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল ডেনসিটি ৩৯৭ পিপিআই এবং রিফ্রেশ রেট ১২০ হার্ৎজ।

ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, দেখে নিন দাম ও সমগ্র ফিচার্স

ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, দেখে নিন দাম ও সমগ্র ফিচার্স
ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, দেখে নিন দাম ও সমগ্র ফিচার্স

এই ডিসপ্লে ১,৩০০ হার্ৎজ টাচ স্যাম্পলিং রেট এবং ১০০ শতাংশ ডিসিআই পিথ্রি কালার গ্যামুট দিতে পারে। ডিসপ্লের এসআরজিবি এবং ডিসিআই, পিথ্রি কালার মোডের জন্য রয়েছে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট। ডিসপ্লের সুরক্ষার জন্য থাকছে কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশন। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ  অক্সিজেনওএস ১১ ব্যাবহার করা হয়েছে ফোনটিতে