করোনা কবলে স্থগিত আইএসএল, একেবারে ডার্বিতেই মাঠে নামবেন রয়কৃষ্ণারা?

নজরবন্দি ব্যুরোঃ বর্তমানে সময়ের সাথে সাথেই যথেষ্ট সক্রিয় হয়ে উঠেছে এই মারন করোনা। প্রথম দিকে দেশের জনপ্রিয় ফুটবল লিগ তথা আই লিগে দেখা দিয়েছিল এর সংক্রমণ। যারফলে একটা সময় বন্ধের মুখে পড়ে এই ফুটবল লিগ। পরবর্তীতে দেশের সর্বোচ্চ জনপ্রিয় ফুটবল লিগ তথা আইএসএলেও ছড়িয়ে পড়ে করোনার নয়া ভ্যারিয়েন্ট তথা ওমিক্রন। প্রথম দিকে রয়কৃষ্ণার এটিকে মোহনবাগান শিবিরে এই ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেলেও বর্তমানে এসসি ইস্টবেঙ্গল থেকে শুরু করে কেরালা ব্লাস্টার্স ও এফসি গোয়ার মত একাধিক দলে ছড়িয়ে পড়ে এই সংক্রমণ।

আরও পড়ুনঃ করোনা আবহের মধ্যেই বড় বদল ইস্টবেঙ্গলে, অধিনায়কত্ব ছাড়লেন অরিন্দম

যারফলে এই করোনা সংক্রমণের কথা মাথায় রেখে গতকালই স্থগিত করে দেওয়া হয় বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে এটিকে মোহনবাগানের ম্যাচ। তবে সেখানেই শেষ নয় বর্তমানে করোনার যে সংক্রমন দেখা দিয়েছে তার জেরে স্থগিত করা হতে পারে আগামী ২০ জানুয়ারি কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে রয়কৃষ্ণাদের ম্যাচ। যারফলে অনেকেই মনে করছেন এবার হয়ত একেবারে ২৯ জানুয়ারি এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধেই ফের মাঠে নামতে দেখা যাবে রয়কৃষ্ণা-হুগো বুমোসদের।

Image

তবে আইএসএল কতৃপক্ষের তরফ থেকে আর ম্যাচ বাতিল করার বিরোধীতা করা হলেও শোনা যাচ্ছে, এটিকে মোহনবাগানের মত নাকি কেরালা ব্লাস্টার্সের একাধিক সদস্যের করোনা সংক্রমণের কথা প্রকাশ পেয়েছে। মূলত তাদের টিম হোটেলের বেশ কিছু সদস্যদের রিপোর্ট পজিটিভ আসায় কপালে ভাঁজ পড়েছে এফএসডিএলের সদস্যদের। তবে এই প্রসঙ্গে কেরালার টিম ম্যানেজমেন্টের তরফ থেকে কিছু না জানানো হলেও শোনা যাচ্ছে আগামী দিন-দুয়েকের মধ্যেই দিনের আলোর মত পরিষ্কার হয়ে যাবে সমস্ত কিছু।

করোনা কবলে স্থগিত আইএসএল, ডার্বি দিয়েই শুরু সবুজ মেরুনের 

করোনা কবলে স্থগিত আইএসএল, ডার্বি দিয়েই শুরু সবুজ মেরুনের 
করোনা কবলে স্থগিত আইএসএল, ডার্বি দিয়েই শুরু সবুজ মেরুনের 

তবে কেরালা কিংবা লাল-হলুদ প্রসঙ্গে এখনো ধোঁয়াশা থাকলেও এটিকে মোহনবাগানের করোনা আক্রান্ত খেলোয়াড়রা যে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সেকথা সামনে আসার পর থেকেই চিন্তা মুক্ত হয়েছেন সবুজ-মেরুন সমর্থকরা। জানা গিয়েছে দলের অন্যতম ভরসাযোগ্য তারকা রয় কৃষ্ণা, শুভাশিস বসু সহ আর একাধিক ফুটবলার করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় ফের কিছুদিনের মধ্যেই মাঠে অনুশীলনে নামবেন হুগো বুমোসরা। তবে ২০ জানুয়ারির ম্যাচ আদৌ অনুষ্ঠিত হয় কিনা এখন সেদিকেই নজর সকলের।