করোনা আবহের মধ্যেই বড় বদল ইস্টবেঙ্গলে, অধিনায়কত্ব ছাড়লেন অরিন্দম

করোনা আবহের মধ্যেই বড় বদল ইস্টবেঙ্গলে, অধিনায়কত্ব ছাড়লেন অরিন্দম
করোনা আবহের মধ্যেই বড় বদল ইস্টবেঙ্গলে, অধিনায়কত্ব ছাড়লেন অরিন্দম

নজরবন্দি ব্যুরো: সময়ের সাথে সাথেই যথেষ্ট সক্রিয় হয়ে উঠেছে এই মারন করোনা। প্রথম দিকে দেশের জনপ্রিয় ফুটবল লিগ তথা আই লিগে দেখা দিয়েছিল এর সংক্রমণ। যারফলে কার্যত একটা সময় বন্ধের মুখে পড়ে এই ফুটবল লিগ। পরবর্তীতে দেশের সর্বোচ্চ জনপ্রিয় ফুটবল লিগ তথা আইএসএলেও ছড়িয়ে পড়ে করোনার নয়া ভ্যারিয়েন্ট তথা ওমিক্রনের দাপট। প্রথম দিকে রয়কৃষ্ণার এটিকে মোহনবাগান শিবিরে। পরবর্তীতে এফসি গোয়া সহ একাধিক দলে ছড়িয়ে পড়ে এটি।

আরও পড়ুনঃ টেস্টেও অধিনায়কত্ব ছাড়লেন বিরাট!

বর্তমানে করোনার কবলে লেসলি ক্লডিয়াস সরণির লাল-হলুদ ব্রিগেড। সূত্রের খবর, এসসি ইস্টবেঙ্গলের এক ফুটবলার সহ করোনার সংক্রমণে এক সাপোর্টিং স্টাফ। করোনার সংক্রমণের কথা মাথায় রেখে হোটেলকর্মীদের করোনা পরীক্ষা করার পর তাদের রিপোর্ট পজিটিভ আসার পরই কোয়ারান্টিনে চলে যায় পুরো লাল-হলুদ দল। উল্লেখ্য, রোজই দু’বেলা করে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট হয় ফুটবলার, সাপোর্ট স্টাফদের। এতদিন পর্যন্ত সুরক্ষিতই ছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু কোভিড থেকে রেহাই পেল না বলবন্ত-রফিকরা।

যারফলে এই পরিস্থিতিতে লিগের রোড ম্যাপ নিয়ে কথা বলতে আগামিকালই ক্লাবগুলোর সঙ্গে বৈঠকে বসতে পারে লিগ কর্তৃপক্ষ। মনেকরা হচ্ছে সেই বৈঠকে দু’সপ্তাহ বা আরও বেশ কয়েকদিন আইএসএল স্থগিত করা নিয়ে বৈঠক হতে পারে। তবে এসবের মধ্যেই বড়সড় বদল দেখা গেল লাল-হলুদ শিবিরের অন্দরে। চলতি মরশুমে বেশ হতাশাজনক পারফরম্যান্স এসসি ইস্টবেঙ্গল। একাধিক ম্যাচে ভালো খেললেও এখনো পর্যন্ত জয় অধরা লাল-হলুদের। যারফলে স্বাভাবিকভাবে এই ব্যর্থতার দায়ভারের বড় অংশ পড়ছে গোলকিপার অরিন্দম ভট্টাচার্যের উপর।

করোনা আবহের মধ্যেই বড় বদল ইস্টবেঙ্গলে, অধিনায়কত্ব ছাড়লেন অরিন্দম

তাই নিজের সমস্ত ব্যর্থতার দায় কাধে নিয়েই চাঞ্চল্যকর সিদ্ধান্ত নিলেন তারকা গোলকিপার অরিন্দম ভট্টাচার্য। নিজের ফেসবুক ওয়াল থেকে কিছুক্ষণ আগেই দলের প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি আমার খেলার প্রতি সৎ থেকেছেন। তাই বর্তমানে যে পরিস্থিতিতে আমি রয়েছি সেকথা মাথায় রেখেই আমি এবার এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কত্ব থেকে অব্যাহতি নিচ্ছি। যারফলে মন খারাপ দলের বহু সমর্থকদের।