নন্দীগ্রামে সভার আগেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার! চাঞ্চল্য এলাকায়

নন্দীগ্রামে সভার আগেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার! চাঞ্চল্য এলাকায়

নজরবন্দি ব্যুরো: নন্দীগ্রামে সভার আগেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার, আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরই নন্দীগ্রামের তেখালিতে শুরু হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। যেখানে থেকে তিনি জবাব দেবেন শুভেন্দু অধিকারীর তোলা নানা অভিযোগের বিরুদ্ধে। এই নন্দীগ্রাম থেকেই ক্ষমতায় আসা মুখ্যমন্ত্রীর। সেই নন্দীগ্রামই এবার বড্ড অচেনা। ভুমিপুত্র শুভেন্দু বিজেপিতে যোগদানের পর থেকে বদলেছে রাজনৈতিক সমীকরণ।

আরও পড়ুন: বিজেপির মুখ্যমন্ত্রী কে হবেন, ফাঁস করেই দলের কাছে ধমক খেলেন সৌমিত্র

এই পরিস্থিতিতে আজকেই এই সভা বেশ গুরুত্বপূর্ণ। তবে সভার আগেই এলাকা জুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ‘গো ব্যাক’ পোস্টার এলাকা জুড়ে। তাতে আরও সরগরম হয়ে উঠেছে তেখালি। তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে, আগে যারা দাদার অনুগামী বলে পোস্টার ফেলত এই কাজ তাদেরই। তাতে অবশ্য কোনও ভাটা পড়বে না জনসভায়। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ দেখেছে। উন্নয়ন দেখেছে। আর তাতেই এই সভায় প্রচুর জনসমাগম হবে।

নন্দীগ্রামে সভার আগেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার, তা হলেও, ‘‌মমতা ব্যানার্জি গো–ব্যাক’‌ পোস্টারে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। এই ঘটনার পরই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে ব্যাপক মাত্রায়। কে বা কারা করেছে তা নিয়ে উঠেছে প্রশ্ন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

এই সমস্ত কিছু পর প্রশ্ন করছে বিশিষ্ট মহল যে এই গো ব্যাক স্লোগান কি আটকে দেবে তৃণমূল সুপ্রিমোর জনপ্রিয়তা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x