Laal Singh Chaddha: ‘লাল সিং চাড্ডা’, মুক্তি পেতে চলেছে আগামি বৈশাখেই

'লাল সিং চাড্ডা', মুক্তি পেতে চলেছে আগামি বৈশাখেই
'লাল সিং চাড্ডা', মুক্তি পেতে চলেছে আগামি বৈশাখেই

নজরবন্দি ব্যুরোঃ  ‘লাল সিং চাড্ডা’, বিগত বেশ কিছুদিন ধরেই বলিউডে এই ছবি নিয়ে আলোচনা চলছে। আমির খান এবং করিনা কাপুর অভিনীত এই ছবি বলি ইন্ডাস্ট্রিতে একটি মাইলস্টোন হয়ে থাকবে বলেই মনে করেন ইন্ডাস্ট্রির বড় অংশ। শনিবার ছবির নতুন পোস্টার মুক্তি পেল। একই সঙ্গে ছবি মুক্তির দিনও ঘোষণা করলেন নির্মাতারা।

আরও পড়ুনঃ Sonal Chauhan: পিঙ্ক লুকে হট সোনাল, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছবি

করিনা কাপুর খান এই ছবির নতুন পোস্টার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য শেয়ার করেছেন। গোলাপি রঙা পাগড়িতে আমির খান। তাঁর কাঁধে মাথা রেখে করিনা। পোস্টারেই লেখা রয়েছে আগামী ১৪ এপ্রিল, ২০২২-এ মুক্তি পাবে এই ছবি। সে সময় পয়লা বৈশাখ। বাংলার নতুন বছরের শুরু। লক্ষণীয় এই পোস্টারে ২০২২-এর আগে ইংরেজি হরফে ‘বৈশাখী’ শব্দটি লেখা রয়েছে। যা নজর কেড়েছে সিনেপ্রেমীদের।

‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্যের মতো শিল্পীরা। হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও। কিছুদিন আগেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন আমির এবং কিরণ। সেই ঘোষণার পরেও একসঙ্গে শুটিংয়ে দেখা গিয়েছে তাঁদের। শুটিংয়ে ট্র্যাডিশনাল পোশাকে ছিলেন আমির। নাচতে দেখা গিয়েছে তাঁকে। একই রকম ট্র্যাডিশনাল পোশাকে কিরণও ছিলেন আমিরের সঙ্গে। শোনা গিয়েছিল, বিচ্ছেদ ঘোষণার পরে নাকি লাদাখে ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং হয়েছিল।

‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, বিভিন্ন বাধা পড়ার কারণে ছবির শুটিং শেষ করতে অনেকটা সময় লেগেছে টিম। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। এই ছবি সিনেমাহলে মুক্তির কথা ভেবেই তৈরি হয়েছে, তা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন আমির। সে কারণেই পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছিলেন তিনি।

‘লাল সিং চাড্ডা’, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মুক্তি পেতে চলেছে এই ছবি

'লাল সিং চাড্ডা', মুক্তি পেতে চলেছে আগামি বৈশাখেই
‘লাল সিং চাড্ডা’, মুক্তি পেতে চলেছে আগামি বৈশাখেই

এই মুহূর্তে ৭০ শতাংশ দর্শকের সিনেমাহলে যাওয়াতে সরকারি অনুমতি রয়েছে। বেশ কিছু ছবি মুক্তিও পেয়েছে। যদিও এখনও পর্যন্ত করোনা আতঙ্ক শেষ হয়নি। তবে আগামী এপ্রিলে করোনা পরিস্থিতি আরও স্বাভাবিক হবে, এটা ধরে নিয়েই এই ছবির হল রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন আমির।