শোভনের চারপাশে বৈশাখীর নাচ, ‘আহা রে গানটা…’ রবি ঠাকুরের জন্যে আক্ষেপ ইমনের!

শোভনের চারপাশে বৈশাখীর নাচ, 'আহা রে গানটা...' রবি ঠাকুরের জন্যে আক্ষেপ ইমনের!
শোভনের চারপাশে বৈশাখীর নাচ, 'আহা রে গানটা...' রবি ঠাকুরের জন্যে আক্ষেপ ইমনের!

নজরবন্দি ব্যুরোঃ শোভনের চারপাশে বৈশাখীর নাচ এখন বিনোদনের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বাঙালির। শোভন বৈশাখীর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিওতে দেখা গেছে মন প্রান দিয়ে নাচছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর সেই নাচের তালে তালে হাততালি দিচ্ছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।  রবি ঠাকুরের ‘মম চিত্তে’ গানে নেচেছেন বৈশাখী। যা দেখে এবার আক্ষেপ ব্যাক্ত করলেন সঙ্গীত শিল্পী ইমন। 

আরও পড়ুনঃ রত্নাকে বাড়ি ছাড়া করার হুমকি দিলেন শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বাংলা গানের জগতে  ইমন চক্রবর্তী পরিচিত নাম। গান গেয়ে লাখো মানুষের মন জয় করার পাশাপশি জিতেছেন একাধিক পুরস্কার, সম্মান। সেই ইমন এবার সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ প্রকাশ করেছেন শোভনের চারপাশে বৈশাখীর নাচ। এদিকে দীর্ঘ কেরিয়ারে এতদিন পর লোপামুদ্রারও মনে হয়েছে তাঁর গান গাওয়া সার্থক।  যত কাণ্ড বৈশাখী বন্দোপাধ্যায়ের নাচকে কেন্দ্র করে। গানের তালে তাল মিলিয়ে হাততালি দিচ্ছেন শোভন। আর তাঁকে ঘিরে মুক্ত বিহঙ্গের মত নাচছেন বান্ধনী বৈশাখী! ঘটনাচক্রে গানটি গেয়েছেন লোপা।

এদিকে রবীন্দ্রনাথের লেখা গানের জন্য মনে মনে রীতিমতো কষ্ট অনুভব করেছেন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। শুক্রবার ইমন তার ফেসবুকে লিখলেন, “মম চিত্তের জন্য কষ্ট হচ্ছে, আহা রে গানটা”। যদিও সরাসরি শোভন অথবা বৈশাখীকে কটাক্ষ করেননি ইমন। তবে তাঁর লেখার উদ্দেশ্য নিয়ে কোন সন্দেহ নেই নেটিজেনদের।

শোভনের চারপাশে বৈশাখীর নাচ, ‘আহা রে…’ রবি ঠাকুরের জন্যে আক্ষেপ ইমনের!

Capture

সোশ‍্যাল মিডিয়ায় লোপামুদ্রা লিখেছেন, ‘এতদিনের গান গাওয়া আজ সার্থক হল’। এত বড় কমপ্লিমেন্ট হয়ত কেউ দেয়নি বৈশাখীকে। এখন অপেক্ষা পিয়ানোতে শোভনের টুংটাং নিয়ে কোন গায়ক বা সুরকার কিছু বলেন কিনা। আসলে বৈশাখীর নাচের পর শোভনের সঙ্গীত পরিবেশন! তবে ঠিক সঙ্গীত নয়। ওই পিয়ানোয় টুংটাং আরকি। শোভন-বৈশাখী এই জুটির রাজনৈতিক কর্ম কান্ড থেকে ব্যক্তিগত জীবনের বিভিন্ন পদক্ষেপ আজ বাংলার মানুষ জানেন। সেখানে কিছু মানুষের কাছে তাঁরা হাসির পাত্র আবার কিছু মানুষ তাঁদের নিয়ে বিরক্ত।

বান্ধবীর তাতা থৈ থৈ নাচের পর বন্ধুর টুংটাং, দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here