দেবী শেঠীর অভয় বাণী, আগের মতই ছক্কা হাঁকাবেন মহারাজ।

দেবী শেঠীর অভয় বাণী, আগের মতই ছক্কা হাঁকাবেন মহারাজ।

নজরবন্দি ব্যুরোঃ দেবী শেঠীর অভয় বাণী,  ধমনীতে ব্লকেজ ধরা পড়েছে। সঠিক সময়ে সঠিক চিকিত্‍সা হয়েছে। ফলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’ থামবে না। অটুটই থাকবে। মঙ্গলবার আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি মহারাজের সঙ্গে দেখা করে এবং মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গে কথা বলার পর সাফ জানিয়ে দিলেন বিশিষ্ট চিকিত্‍সক তথা হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠী।

আরও পড়ুনঃ হৃদরোগে আক্রান্ত সৌরভ, তাঁর করা তেলের বিজ্ঞাপন বন্ধ করল আদানি গ্রুপ!

এই খবরে স্বস্তি লক্ষ লক্ষ সৌরভপ্রেমীর।  তিনি সৌরভকে দেখে জানান “সৌরভ যদি একটা সিটি স্ক্যানও করিয়ে রাখতেন হয়তো আগেভাগেই বোঝা যেত তাঁর এই অ্যাটাকের সম্ভাবনা রয়েছে।” কিন্তু মহারাজ এখন কেমন আছেন, কবে আবার জীবনের মূলছন্দে ফিরতে পারবেন তিনি? এই হার্ট অ্যাটাকে কি তাঁর জীবনছন্দের তাল কাটল? দেবী শেট্টি বলছেন আর কোনও আশঙ্কা নেই মহারাজের।

আজ নাকি তিনি সৌরভকে দেখামাত্রই বলে ওঠেন, “সৌরভ আপনাকে ২০ বছর আগের মতোই দেখাচ্ছে।”  উল্লেখ সৌরভের শারীরিক অবস্থা এখন সম্পূর্ণ স্থিতিশীল রয়েছে। রক্তচাপও সম্পূর্ণ নিয়ন্ত্রিত। তাঁর বুকে যন্ত্রণা বা অস্বস্তির ভাবও এখন নেই। সকালে স্বাভাবিক খাবার দিয়েই সেরেছেন প্রাতরাশ সেরেছেন।

দেবী শেঠীর অভয় বাণী, মানসীক দিক থেকেও কোনও ভীতি নেই সৌরভের মধ্যে। সম্পূর্ণ স্বাভাবিকভাবেই কলের সঙ্গে হাসি মুখে গল্প করছেন। দেশ তথা বিশ্ব জুড়ে কোটি কোটি সৌরভ ভক্ত-অনুগামীরাও তাদের প্রিয় তারকার সম্পূর্ণ সুস্থতা কামনার পাশাপাশি বাড়ি ফেরার প্রহর গুনছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x