ফের উত্তপ্ত নৈহাটি, তৃণমূলের কার্যালয়ের সামনে বোমাবাজি, অভিযুক্ত বিজেপি

ফের উত্তপ্ত নৈহাটি, তৃণমূলের কার্যালয়ের সামনে বোমাবাজি, অভিযুক্ত বিজেপি

নজরবন্দি ব্যুরো: ফের উত্তপ্ত নৈহাটি, ভোটের আগে ফের উত্তপ্ত নৈহাটি। জানা গিয়েছে, বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নৈহাটিতে । শনিবার রাত আড়াইটে নাগাদ ৬ নম্বর বিজয়নগর এলাকায় তৃণমূলের কার্যালয়ের সামনে বোমাবাজি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। এরপর সকালে ঘটনাস্থল পরিদর্শন করতে আসেন পুলিশ কর্মীরা। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন: দুর্নীতিতে নাম জড়াল CBI’র, সাসপেন্ড ২ অফিসার

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার মধ্যরাতে পরপর দু’বার বিকট শব্দ পান নৈহাটি ৬ নম্বর বিজয়নগর ও সংলগ্ন এলাকার বাসিন্দারা। ভয়ে রাতে কেউ বেরোতে সাহস পাননি। এরপর সকালে দ্রুত খবর দেওয়া হয় স্থানীয় থানায়। এদিকে ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ। খতিয়ে দেখা হয় সিটিসিটি ফুটেজ। এরপরেই জানা যায়, রাত প্রায় আড়াইটে নাগাদ ওই এলাকার তৃণমূল কার্যালয়ের সামনে বোমাবাজি করা হয়। পরপর দুটি বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা।

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজ শুরু করা হয়েছে। অন্যদিকে শাসক শিবিরের অভিযোগ, এই ঘটনার পেছনে রয়েছে বিজেপি। একেবারে পরিকল্পনামাফিক করে তাঁরা এই বোমাবাজি করিয়েছে। যদিও এখনও অবধি এবিষয়ে বিজেপির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এহেন ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

ফের উত্তপ্ত নৈহাটি, সামনেই বঙ্গে বিধানসভা নির্বাচন। আর ভোট যত এগিয়ে আসছে তৃণমূল-বিজেপি তরজা বেড়েই চলেছে। ভোটের আবহে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বিক্ষোভের খবর মিলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x