Deepika Padukone: আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপিকা, ভর্তি হাসপাতালে

আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপিকা, ভর্তি হাসপাতালে
bollywood actress deepika padukone admitted to the hospital.

নজরবন্দি ব্যুরো: আচমকাই অসুস্থ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এরআগে কয়েক মাস আগে হায়দ্রাবাদে শুটিং করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ভর্তি করতে হয়েছিল হাসপাতালে। এবারেও ঘটল সেই একই ঘটনা। জানা গিয়েছে, হঠাৎই অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। আর তখনই তাঁকে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখার সিদ্ধান্ত নেওয়া হয় রণবীর-পত্নীকে। সোমবার রাতে তাঁকে ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: আশা পারেখ পাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার, ঘোষণা কেন্দ্রের

এই প্রথম নয়। গত জুন মাসেও হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’-র শ্যুট করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দীপিকা। তখনও নাকি আচমকাই অস্বস্তি বোধ করতে শুরু করেন রণবীর-পত্নী। তাঁর বুক ধড়ফড় করছিল বলে জানা গিয়েছিল। চিকিৎসার পর যদিও সুস্থ হয়ে সেটে ফিরে এসেছিলেন তিনি। করেছিলেন শ্যুটও।

আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপিকা, ভর্তি হাসপাতালে
আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপিকা, ভর্তি হাসপাতালে

মুম্বইয়ের সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সোমবার হঠাৎ করে শরীরে অস্বস্তি হতে শুরু করে দীপিকার। ক্লান্ত হয়ে পড়ছিলেন তিনি। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তারপরেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। বারংবার এমন পরিস্থিতি কেন হচ্ছে তাঁর তা জানা না গেলেও দীপিকা এখন সুস্থ আছেন বলে খবর মিলেছে। সূত্রের খবর, একাধিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে দীপিকার। তবে তাঁর ঠিক কী হয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি অভিনেত্রীর টিম।

আচমকাই অসুস্থ হয়ে পড়েন দীপিকা, ভর্তি হাসপাতালে

6 8

কিন্তু সামান্য কয়েকমাসের ব্যবধানে অভিনেত্রীর এমন অসুস্থতাকে ঘিরে উদ্বেগ ছড়িয়েছে। কারণ তিনি  বরাবর ‘ফিট অ্যান্ড ফ্যাব’। তাঁর ফিটনেসের জন্য তিনি বরাবর আলোচনার কেন্দ্রে থাকেন। তাঁর সম্প্রতি একটি ছবিতে ‘যোগা প্রশিক্ষকের’ ভূমিকাতে দেখা গিয়েছিল। আর তাঁরই স্বাস্থ্য বারবার ভেঙে পড়ায় ছড়িয়েছে ভক্তদের মধ্যে উদ্বেগ।