পুজোর আগে বড় চমক আমাজনের, বিশেষ ছাড়ে কিনতে পারবেন আপনার প্রিয় জিনিস

নজরবন্দি ব্যুরোঃ আর মাত্র হাতে গোনা কটা দিন এরপরেই আসতে চলেছে বাঙালির প্রানের পুজো। তাই আগেভাগেই কেনাকাটা শুরু করে দিয়েছে বহুমানুষ। আর এই পুজো কে সামনে রেখেই বড়সড় চমক দিতে মরিয়া আমাজন। আগামী ৭ ই অক্টোবর থেকে ফ্লিপকার্ট নিজেদের বিগ বিলিয়ন সেল শুরু করার কথা ভাবলেও আগেভাগেই নিজেদের সেল শুরু করে বাজিমাত করার ভাবনা আমাজনের।

আরও পড়ুনঃ  কিডনির পাথর সরাতে ম্যাজিকের মত কাজ করে তুলসি পাতা, জেনেনিন কিভাবে

আপাতত জানা গিয়েছে , ৪ ঠা  অক্টোবর থেকে সেল শুরুর ভাবনা থাকলেও তার  ১২ ঘণ্টা আগে থেকেই  কেনাকাটা চালাতে পারবেন ইচ্ছুক ক্রেতারা। পাশাপাশি আমাজন প্রাইমের ক্রেতাদের জন্য আরও বেশ কিছু  সুযোগ সুবিধা নিয়ে আসতে চলেছে এই ই কমার্স সংস্থা। ইংরেজি ও হিন্দি ভাষার পাশাপাশি  বাংলা, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম এবং মারাঠির মত একাধিক ভাষায় এই কেনাকাটা চালানোর ব্যবস্থা করেছে আমাজন

শোনা যাচ্ছে, ফসিল, ওয়ানপ্লাস, স্যামসাং, সোনি, শাওমির মত একাধিক নতুন ডিভাইস কে আনতে চলেছে  আমাজন। সেইজন্য আগে ভাগেই বেশ কয়েকটি মাইক্রো সাইট তৈরি করে প্রোডাক্ট ডিসপ্লে করার ও ব্যবস্থা রেখেছে তারা।

পুজোর আগে বড় চমক আমাজনের, রয়েছে বিশেষ ছাড়

পুজোর আগে বড় চমক আমাজনের, বিশেষ ছাড়ে কিনতে পারবেন আপনার প্রিয় জিনিস
বিশেষ ছাড় দেবে আমাজন

আবার ক্রেডিট বা ডেবিট কার্ড থেকে যারা নিয়মিত করে শপিং করে থাকেন তাঁদের জন্যও বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে তারা। তাই আমাজনের সেলের দিকেই আখন নজর সকলের ।

পুজোর আগে বড় চমক আমাজনের, বিশেষ ছাড়ে কিনতে পারবেন আপনার প্রিয় জিনিস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here