KIFF: দু’বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিগ-বি, থাকছে এক ঝাঁক তারকার সমাবেশ

দু'বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিগ-বি, থাকছে এক ঝাঁক তারকার সমাবেশ
amitabh bachchan will be inaugarate kiff 2022

নজরবন্দি ব্যুরোঃ ১৫ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আর সেখানেই উপস্থিত থাকবেন সস্ত্রীক অমিতাভ বচ্চন। এরআগে শেষবার ২০১৯ সালে 24th KIFF -এর মঞ্চে দেখা গিয়েছিল। বর্তমানে ফিল্ম ফেস্টিভ্যালের তোড়জোড় শুরু করে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ফের বিতর্কিত টুইট রিচার, নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী

গত বছরও অমিতাভ বচ্চনের কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যোগদান করার কথা ছিল। তবে অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি। মার্জনা চেয়ে বার্তা পাঠিয়েছিলেন তিনি। তবে এ বছর কলকাতায় আসছেন চলচ্চিত্র উৎসবে যোগ দিতে। শুধু তিনি একা নয় তাঁর সঙ্গে আসছেন জয়া বচ্চনও।

দু'বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে  বিগ-বি, থাকছে এক ঝাঁক তারকার সমাবেশ
দু’বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিগ-বি, থাকছে এক ঝাঁক তারকার সমাবেশ

তবে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ‘এবার অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন আসবেন। শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হয়েছে, এখনো কনফার্মেশন কিছু আসেনি।’ যদি শাহরুখ আসেন তো ফের একবার চাঁদের হাট বসবে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। জানা গিয়েছিল, রজনীকান্তকেও নাকি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

দু’বছর পর কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে বিগ-বি, উপস্থিত থাকতে পারেন রজনীকান্তও 

kiff 2উল্লেখ্য, আগামী ১৫ই ডিসেম্বর থেকে ২২ শে ডিসেম্বর পর্যন্ত চলবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ১৯৯৫ সাল থেকে এই KIFF -এর সূচনা হয়েছিল। তবে ২০১১ সালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই উৎসবের দ্বার আম জনতার জন্য খুলে দেন। সেই থেকে KIFF চলাকালীন নন্দন সহ শহরের অন্য প্রেক্ষাগৃহগুলিতে দেখার মতো ভিড় চোখে পড়ে।