৪৮ ঘন্টার সফরে অন্তত ২৪ টি বৈঠক অভিষেক-পিকের

৪৮ ঘন্টার সফরে অন্তত ২৪ টি বৈঠক অভিষেক-পিকের

নজরবন্দি ব্যুরোঃ ৪৮ ঘন্টার সফরে অন্তত ২৪ টি বৈঠক অভিষেক-পিকের। সামনেই ভোট। আর সেইদিকে নজর রেখেই প্রায় ৪৮ ঘন্টার সফরে অন্তত ২৪টি বৈঠক করার কথা তৃণমূলের প্রদেশ যুব সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তবে এই সফরে প্রধান লক্ষ্য পাহাড়ে দুই নেতা বিমল গুরুং এবং বিনয় তামাং-এর শিবিরকে বৈঠকে এক টেবিলে আনা এবং উত্তরবঙ্গে শুভেন্দু অধিকারীর অনুগামী নেতাদের দলের দিকে ভেরানোর পাশাপাশি তাঁদের বাড়তি দায়িত্ব বাড়িয়ে দেওয়া।

আরও পড়ুনঃ মহারাজকে দেখতে আজ শহরে জয় শাহ, দেবি শেঠী।

এছাড়াও আদি তৃণমূল নেতাদের নিয়ে বিজেপির সুবিধে করতে না পারে তার জন্য বিশ্রাম সময় না রেখেই লাগাতার বৈঠকের সূচী করা হয়েছে। এবিষয়ে দলের এক শীর্ষনেতা জানান, সেই সূচীতে স্পষ্টতই উল্লেখ, আগামী ৪৮ ঘন্টার মধ্যে ২৪ টি বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পিকে।

৪৮ ঘন্টার সফরে অন্তত ২৪ টি বৈঠক অভিষেক-পিকের। সূত্রে খবর, এই মুহূর্তে শিলিগুড়িতে পৌঁছে গেলেন অভিষেক বন্দোপাধ্যায়। আজ তিনি বিকেল ৫টায় উত্তরকন্যাতে একটি প্রশাসনিক বৈঠক করবেন বলে খবর পাওয়া গেছে। জানা গেছে এবার নির্বাচনের আগে গুটি সাজাতেই অভিষেক বন্দোপাধ্যায়। তিনি নেমেই যুব তৃণমূল নেতৃত্বের সাথে কথা বলেন।

তিনি আরো জানান তিনি গোটা রাজ্যের সাথে উত্তরবঙ্গেও তিনি উন্নতি করাতে চান। তাই আজ তিনি বৈঠক করবেন।তিনি নিজে দার্জিলিং এবং জলপাইগুড়ি এছাড়াও কোচবিহারে তৃণমূল নেতৃত্বের সাথে প্রশাসনিক বৈঠক করবেন। এছাড়াও আগামী দুদিন তিনি জলপাইগুড়ি এবং কোচবিহারে গিয়ে কথা বলবেন তৃণমূল নেতৃত্বের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x