নজরবন্দি পুরভোট, শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক।

শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক
Abhishek Banerjee

নজরবন্দি ব্যুরোঃ ২৫ নভেম্বর আগরতলার পুরভোট। ক্ষমতায় আসার জন্য কসুর কম করছে না তৃণমূল। একেবারে শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক৷ তৃণমূল সূত্রে খবর, আগামী ২২ নভেম্বর আগরতলায় প্রচার সারবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ Tripura Municipal Election 2021: অব্যাহত শাসকের সন্ত্রাস, ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ তৃণমূল।

চলতি মাসেই ত্রিপুরা সফরে গিয়েছিলেন অভিষেক। আগরতলার মঞ্চ থেকে আক্রমণ শানিয়েছিলেন ত্রিপুরার বিপ্লব দেবের সরকারের বিরুদ্ধে৷ পুরভোটের প্রচারের রণনীতি স্থির করে দেন তিনি৷ এবার প্রচারের শেষ লগ্নে বিজেপিকে কড়া বাক্যবাণে বিদ্ধ করতে আবারও ত্রিপুরায় উপস্থিত হবেন তিনি। ‘আগরতলার জন্য নবরত্ন’ এর কথা আরও একবার প্রচারে তুলে ধরবেন তিনি।

উল্লেখ্য, ত্রিপুরায় পুরভোটের প্রচারে উপস্থিত হয়েছেন এক ঝাঁক তৃণমূল তারকা৷ বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছেন প্রার্থীরা। তবে সেরাজ্যে আইনশৃঙ্খলার ইস্যুতে প্রশ্ন তুলে সরব হয়েছে তৃণমূল নেতৃত্ব। প্রার্থী, কর্মীদের ওপর হামলার পরেও কেন প্রশাসন চুপ৷ এই প্রশ্ন তুলে ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে তৃণমূল। এরই মধ্যে অভিষেকের ত্রিপুরা সফরের ঘোষণা রাজনৈতিক উত্তাপ বাড়িয়ে দেবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

কারণ, গতবার অভিষেকের সভা ঘিরে কম জল্পনা হয়নি। শেষ মুহুর্তে সভাস্থল বদলের নির্দেশ দেয় ত্রিপুরার বিপ্লব দেবের সরকার৷ কিন্তু আদালতের নির্দেশে সভার অনুমতি পায় তৃণমূল৷ তবে কোভিড বিধি মেনে উপস্থিত হতে পারেননি হাজারো জনতা। এবার সরকারের পক্ষ থেকে কী পদক্ষেপ নেওয়া হয় তা দেখার।

শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক
শেষ মুহুর্তের প্রচারে শান দিতে ফের ত্রিপুরা যাচ্ছেন অভিষেক

সব মিলিয়ে পুরভোট ঘিরে ক্রমশ বাড়ছে ককবরক রাজ্যের আবহাওয়া। পালে হাওয়া লাগিয়ে নির্বাচনী বৈতরণী পার করতে সক্ষম হবে তৃণমূল? নজর রাজনৈতিক মহলের৷