দেশে আক্রান্ত প্রায় ৭০ হাজার।

দেশে আক্রান্ত প্রায় ৭০ হাজার।

নজরবন্দি ব্যুরোঃ আজ থেকে শুরু হচ্ছে আনলক-৪, খুলে যাচ্ছে অনেক কিছুই কিন্তু কমছেনা দেশে সংক্রমণের হার। প্রতিদিন বেড়েই চলেছে সংক্রমণ। আক্রান্ত একদিনে ৭০হাজার। মোট আক্রান্তের সংখ্যা পেরিয়ে গেল ৩৬ লক্ষ। যা রীতিমতো আতঙ্কের। এরপর মেট্রো বা লোকাল ট্রেন চালু হলে পরিস্থিতি যে আরও খারাপ হবে সেটা সবাই বুজতে পারছে শুধু সরকার ছাড়া।

আরও পড়ুনঃ রাজ্য হারাল আরও এক কোভিড যোদ্ধা কে। #BreakingNews

২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ৬৯ হাজার ৯২১ জন। সব মিলিয়ে ৩৬ লক্ষ ৯১ হাজার ১৬১। গত ২৪ ঘণ্টায়  দেশে সুস্থ হয়েছেন ৬০হাজারের বেশি মানুষ। সব  মিলিয়ে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৮ লক্ষ ৩৯ হাজার ৮৮৩ জন। মৃত্যু হয়েছে  ৮১৯ জনের। সব  মিলিয়ে দেশে মৃত্যুর সংখ্যা ৬৫ হাজার ২৮৮ জন।এই মুহূর্তে মৃতের সংখ্যায় বিশ্বে তৃতীয় স্থানে ভারত।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ  মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, ভারতে এই মুহূর্তে মৃত্যু হয়েছে ১.৮০ শতাংশ মানুষের, এদিন পরীক্ষা হয়েছে মোট ৮ লক্ষ ৪৬ হাজার। দেশে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৭ লক্ষ ৮৫ হাজার ৯৯৬। দেশে সুস্থতার হার ৭৬ শতাংশ ছাড়িয়েছে। অর্থাত্‍ দেশে মোট আক্রান্তের তিন চতুর্থাংশেরও বেশি সুস্থ হয়েছেন।

মৃতের সংখ্যা ২ শতাংশের নিচেই রয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৫ হাজার ৮১ জন।গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমণ হার ৭.৩৭ শতাংশ। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী,রবিবার গোটা দেশে ৯ লক্ষ ৪৮ হাজার ৪৬০ কোভিড টেস্ট হয়েছে। সব মিলিয়ে ভারতে এ পর্যন্ত ৪ কোটি ৩০ লক্ষের বেশি নমুনার কোভিড পরীক্ষা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x