সৌরভের কথায় বাতিল এশিয়া কাপ, মুখ পুড়ল পাকিস্তানের।

সৌরভের কথায় বাতিল এশিয়া কাপ, মুখ পুড়ল পাকিস্তানের।

নজরবন্দি ব্যুরোঃ সৌরভ গঙ্গোপাধ্যায় আইসিসি-র চেয়ারম্যান পদে বসবেন কিনা, তা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়েছে বিশ্ব ক্রিকেটের রাজনীতি। কিন্তু এর মধ্যেই এশিয়া কাপ বাতিল নিয়ে বিসিসিআই প্রেসিডেন্টের মন্তব্য ব্যপক চটেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডের ক্ষুব্ধ হওয়া কে পাত্তা দিলনা এশিয়ান ক্রিকেট কাউন্সিল, সৌরভের কথায় বাতিল হল এশিয়া কাপ।

আরও পড়ুনঃ হুগলিতে শুরু কড়া লকডাউন, দেখুন রেড জোনের নতুন তালিকা।

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফে সৌরভের কথায় সিলমোহর দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে, হচ্ছেনা এশিয়া কাপ! কাউন্সিলের তরফে আরও জানানো হয়েছে, এশিয়া কাপ হবে আগামী বছর অর্থাৎ ২০২১ সালে৷ যা আয়োজন করবে শ্রীলঙ্কা৷

বুধবার জন্মদিনে এক ইনস্টাগ্রাম আড্ডায় সৌরভ গাঙ্গুলি বলেন , “করোনা ভাইরাসের জেরে সেপ্টেম্বরে এশিয়া কাপ হচ্ছে না। ডিসেম্বরে পুরো একটা সিরিজ হতে পারে।” সৌরভের এই মন্তব্যের প্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিরেক্টর সামিমুল হাসান বলেন, “সৌরভ গাঙ্গুলি যে মন্তব্য করেছেন তার কোনও ওজন নেই।

প্রতি সপ্তাহেই একটা করে মন্তব্য করলেই তার ভিত্তি থাকে না।” সঙ্গে তিনি যোগ করেন, “এশিয়া কাপ নিয়ে কোনও সিদ্ধান্ত এশিয়ান ক্রিকেট কাউন্সিল (ACC) নেবে। একমাত্র এসিসি-র প্রেসিডেন্ট নাজমুল হাসান এশিয়া কাপ নিয়ে ঘোষণা করতে পারেন।

আমি যতদূর জানি এসিসি-র পরের বৈঠক কবে সেটাই এখনও ঠিক হয়নি।” এর ফলে ভবিষ্যতে বিসিসিআইয়ের সঙ্গে পিসিবির দূরত্ব ও ঝামেলা আরও বাড়বে বলেই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। মার্নি কে পাল্টা জবাবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এখন সেদিকেই নজর সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x