IPL KKR: কেকেআর দলে এবার বাঙালি ক্রিকেটার চাই, বড় সিদ্ধান্তের পথে সিএবি

কেকেআর দলে এবার বাঙালি ক্রিকেটার চাই, বড় সিদ্ধান্তের পথে সিএবি
কেকেআর দলে এবার বাঙালি ক্রিকেটার চাই, বড় সিদ্ধান্তের পথে সিএবি

নজরবন্দি ব্যুরোঃ নামেই কলকাতার দল কেকেআর। বাংলার ক্রিকেটাররা উপেক্ষিত এই দলে। বিশেষ করে সিইও ভেনকী মাইসোর আসার পর থেকে দলে বেড়েছে দক্ষিণ ভারতীয় ক্রিকেটারদের প্রভাব। এবার বাংলার ক্রিকেটারদের স্বার্থে এগিয়ে এলেন সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া।

আরও পড়ুনঃ KK: কেকে-র মৃত্যুতে শোকাহত মুখ্যমন্ত্রী, ফিরছেন কোলকাতায়, বিমানবন্দরে গান স্যালুটে সম্মান জানানো হবে শিল্পীকে

কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট যাতে আসন্ন আইপিএল-এ আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের সুযোগ দেয়, সেই দিকটা নিশ্চিত করতে চান অভিষেক ডালমিয়া। আইপিএলের প্রথমদিকে কেকেআরে খেলতেন বাঙালিরা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে ঋদ্ধিমান সাহা, সকলেই শাহরুখ খানের দলে হয়ে খেলেছেন।

4

মহম্মদ শামি, শ্রীবৎস গোস্বামীও কেকেআরের জার্সি গায়ে আইপিএলে খেলেছেন। কিন্তু দীর্ঘদিন ধরেই বাংলার ক্রিকেটারদের দলে নেয়নি কলকাতার দলটি। আইপিএলের অন্য দলগুলি বাঙালি খেলোয়াড়দের কিনলেও কেকেআর তাঁদের প্রতি উদাসীন।

5

সেই ধারা পালটাতে চান সিএবি প্রেসিডেন্ট। এদিন জুনিয়র ডালমিয়া বলেন, শাহরুখ খানের টিম ম্যানেজমেন্টের সাথে এ বিষয়ে কথা বলবেন খুব শিগগিরই। বাংলার প্রতিভাবান ক্রিকেটের দের জন্য এটি একটি সুবর্ন সুযোগ হতে চলেছে ।

7

কেকেআর দলে এবার বাঙালি ক্রিকেটার চাই, বড় সিদ্ধান্তের পথে সিএবি

“আমরা কেকেআর দলে আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের দেখতে চাই। আমি এই বিষয়টা তুলে ধরব। ট্যালেন্ট সার্চ কমিটি এই বিষয়টা দেখবে যাতে বাংলার উপযু্ক্ত ছেলেরা কেকেআর দলে জায়গা পায়।”