শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তথ্যপ্রযুক্তি শিল্পে প্রবেশ করতে চলেছে!

শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তথ্যপ্রযুক্তি শিল্পে প্রবেশ করতে চলেছে!

নজরবন্দি ব্যুরোঃ শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তথ্যপ্রযুক্তি শিল্পে প্রবেশ করতে চলেছে! শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৬০ বছরেরও বেশি পুরনো ভারতীয় প্রতিষ্ঠান; শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড শ্যাম ফিউচার টেক এলএলপি হিসেবে তথ্যপ্রযুক্তিতে প্রবেশ করছে।

আরও পড়ুনঃবড়পর্দায় ‘ডিকশিনারি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে আবির-নুসরত জুটি!

এটি স্টার্টআপ এবং প্রতিষ্ঠানের জন্য একটি বিশ্বস্ত আইটি অংশীদার হয়েছে। বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতি আমাদের দেশ ভারত বর্ষ সামাজিক, অর্থনৈতিক এবং রাজনৈতিকভাবেও সবচেয়ে গতিশীল এবং চ্যালেঞ্জিং পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছে। এর ফলে স্টার্টআপগুলো বিশ্বব্যাপী পরিবর্তন হচ্ছে নিয়মিত।

শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মনোনীত অংশীদার রাঘব বেরিওয়ালা বলেন”শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজে ব্যবসা পরিচালনার সময় আমরা বেশ কিছু পরিবর্তন দেখতে পাই যা সারা বিশ্বে ব্যবসা পুনর্গঠন করছিল বিশেষ করে আইটি তার মধ্যে অন্যতম ছিল। এর ফলে আমরা এ ভাবনাকে এগিয়ে নিয়ে যেতে শ্যাম ফিউচার টেক গঠন করেছি।”

শ্যাম স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তথ্যপ্রযুক্তি শিল্পে প্রবেশ করতে চলেছে! তিনি আরও বলেন যে “শুরু থেকেই এই কোম্পানিটি বর্তমান সময়ে আকর্ষণীয় কাজ করছে।ব্যবসায়িক অপারেশন স্বয়ংক্রিয় করার মাধ্যমে,কাগজপত্র উল্লেখযোগ্যভাবে হ্রাস করতে পারে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x