বড়পর্দায় ‘ডিকশিনারি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে আবির-নুসরত জুটি!

বড়পর্দায় ‘ডিকশিনারি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে আবির-নুসরত জুটি!

নজরবন্দি ব্যুরোঃ বড়পর্দায় ‘ডিকশিনারি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে আবির-নুসরত জুটি! গত বছর অর্থাৎ ২০২০ সালে মুক্তি পেয়েছিল ‘অসুর’।এই ছবির পর আরও একবার দুই তারকা আবির-নুসরত স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবিতে।

আরও পড়ুনঃ‘স্বাস্থ্যসাথীর বিরোধী নই, সুযোগ পেলে আমিও কার্ড করব’: দিলীপ ঘোষ।

দু’জনের নতুন চরিত্রের ফার্স্ট লুক সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ছবি দু’টি প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশনের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে আবির ও নুসরতের চরিত্রের ব্যাখ্যাও দেওয়া হয়েছে। সাহিত্যিক বুদ্ধদেব গুহর লেখা দু’টি ছোটগল্প ‘স্বামী হওয়া’ এবং ‘বাবা হওয়া’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘ডিকশনারি’। ছবিতে পুরুলিয়ার বনবিভাগের আধিকারিক অশোক সান্যালের চরিত্রে অভিনয় করেছেন আবির।

মার্জিত, রুচিশীল, কথা কম বলা অশোক সরকারি বাংলোতে স্ত্রী স্মিতা ও মেয়ে চানুর সঙ্গে থাকে। স্মিতার চরিত্রই ছবিতে ফুটিয়ে তুলেছেন নুসরত জাহান। তাঁর চরিত্রের ব্যাখ্যা হিসেবে ‘বহির্মুখী’ এবং ‘উদাসীন’ শব্দ দু’টি ব্যবহার করা হয়েছে। ‘ডিকশনারি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ও।

বড়পর্দায় ‘ডিকশিনারি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছে আবির-নুসরত জুটি!অভিনেতা ব্রাত্য বসু‘ডিকশনারি’র মাধ্যমেই প্রায় ১০ বছর পর সিনেমার পরিচালনায় ফিরেছেন। কলকাতার পাশাপাশি বোলপুর, শান্তিনিকেতনে হয়েছে ছবির শুটিং। ছবিতে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x