ফের বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল, তীব্র যানজটের আশঙ্কা।

ফের বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল, তীব্র যানজটের আশঙ্কা।

নজরবন্দি ব্যুরো: ফের বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল, তীব্র যানজটের আশঙ্কা। আবারো বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল। যার জেরে তীব্র যানজট হওয়ার আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে, ইস্ট-ওয়েস্ট মেট্রোর সুড়ঙ্গের নির্মাণকাজের জন্য আগামী শুক্রবার রাত ১১টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত শিয়ালদহ উড়ালপুলে যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে।

আরও পড়ুনঃমৃত্যু সংখ্যায় ফের রেকর্ড গড়ল আমেরিকা, নাজেহাল অবস্থা প্রশাসনের।

মঙ্গলবার কলকাতা পুলিশের তরফ থেকে জারি করা এক নির্দেশিকায় এই তথ্য জানানো হয়েছে। শুধু তাই নয়, মহাত্মা গান্ধী রোড বা কলেজ স্ট্রিটের দিক থেকে যে রাস্তা দিয়ে উড়ালপুলে ওঠা যায়, সেই র‌্যাম্প ছাড়াও এ পি সি রোডের দিকের র‌্যাম্প সম্পূর্ণ বন্ধ থাকবে বলে জানা যাচ্ছে।

এ ছাড়াও ওই উড়ালপুল বন্ধ থাকাকালীন উত্তর ও দক্ষিণের একাধিক রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। ফলে বিদ্যাপতি সেতু দিয়ে যাতায়াত করা উত্তর ও দক্ষিণ কলকাতার একাধিক বাস এবং মিনিবাসের যাত্রাপথ পরিবর্তন করা হচ্ছে। অন্যদিকে এসপ্লানেড থেকে উত্তর ও মধ্য কলকাতার সব ক’টি ট্রাম রুটও বন্ধ করে দেওয়া হচ্ছে।

ফের বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল, তীব্র যানজটের আশঙ্কা। যার জেরে লেনিন সরণি, রফি আহমেদ কিদোয়াই রোড, এ পি সি রোড, মহাত্মা গান্ধী রোড, কলেজ স্ট্রিট, বিধান সরণি এবং নির্মলচন্দ্র স্ট্রিটে ওই এ কদিন ট্রাম চলবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x