BJP’র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজা

BJP'র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজা
BJP'র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজা

নজরবন্দি ব্যুরোঃ BJP’র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, দেশবাসীর কাছে গেরুয়া শিবিরের আর্জি ছিল ক্ষমতায় ফিরলেই তৈরি হবে অয্যোধ্যার রামমন্দির। ক্ষতায় এসেছিল গেরুয়া শিবির। তৈরি হচ্ছে রামমন্দির। ততদিনে আসতে চলেছে ২৪ এর ভোট যুদ্ধ।

আরও পড়ুনঃ টক টু KMC তে মানলেন ফিরহাদ, তুলনায় কম টিকাকরণ হয়েছে রাজ্যের বস্তিগুলিতে

দেশের সরকার আর সরকার বিরোধী দল গুলি ইতিমধ্যেই শুরু করেছে সলতে পাকাতে। ভাবা হচ্ছে কিভাবে কোন পন্থায় বানানো হবে লড়াইয়ের ব্লু প্রিন্ট। তবে তার মাঝেই ঘোষণা করা হয়েছে ২০২৩ নাগাদ খুলে যাবে রামমন্দিরের দরজা।

BJP’র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির,প্রতিশ্রুতিতেই বড়ো অংশের হিন্দু ভোট কেটেছিল বিজেপি। BJP'র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজা

BJP’র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজাBJP’র ১৯-এর ভোট ইস্তেহারে ছিল রামমন্দির, ২৪-এর ভোটের আগেই খুলবে দরজা। খবরে ভক্তকূল খুশি হলেও, আদপে এই সিদ্ধান্তের পিছনে গেরুয়া শিবিরে রাজনীতির কৌশলই খুঁজে পাচ্ছে রাজনৈতিক মহল গুলি। তাদের মতে হিন্দু ভাবাবেগ বিজেপির কাছে শক্তিশালী অস্ত্র। এই মন্দিরের কথা বলে একটা বড়ো পরিমাণ হিন্দু ভোট কেটেছিল গেরুয়া শিবির।

পরের ভোটের আগেই একই কৌশল কাজে লাগিয়ে খুলছে রামমন্দিরের দরজা। সূত্রের খবর মন্দিরের সমগ্র কাজ শেষ হতে এখন সময় লাগবে বেশ কিছু বছর। আসা করা যাচ্ছে ২০২৫ নাগাদ সমাপ্ত হবে সব কাজ। তবে তার আগেই রামমন্দির ট্রাস্টের সাধারণ সচিব চম্পত রাই জানিয়েছেন ২০২৩ নাগাদ পূন্যার্থীদের জন্য খুলে দেওয়া হবে রাম মন্দিরের দরজা-গর্ভগৃহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here