মুম্বইয়ের পরই কলকাতায় পেট্রল-ডিজেলের দাম ঊর্ধ্বমুখী।

মুম্বইয়ের পরই কলকাতায় পেট্রল-ডিজেলের দাম ঊর্ধ্বমুখী।
মুম্বইয়ের পরই কলকাতায় পেট্রল-ডিজেলের দাম ঊর্ধ্বমুখী।

নজরবন্দি ব্যুরো: গত শুক্রবারই বাড়ে জ্বালানি তেলের দাম।মধ্যপ্রদেশের ভোপাল ও রাজস্থানের শ্রী গঙ্গানগরে লিটার প্রতি পেট্রোলের দাম ১০০ টাকা পেরোয়।কলকাতায় প্রতি লিটার পেট্রোলের দাম ২৮ পয়সা বাড়ে, ফলে লিটার প্রতি ৯২.৪৪ টাকা। ডিডেলের দাম বেড়ে লিটার ৩৪ পয়সা।

আরও পড়ুনঃ সার্বিক টীকাকরণের লক্ষ্যে রাজ্যের মানুষকে দুই বিভাগে বণ্টন স্বাস্থ্য দপ্তরের।

ফলে কলকাতায় ডিজেলের দাম হয় ৮৫.৭৯ টাকা। রাজধানী দিল্লিতে ছিল পেট্রোলের দাম ৯২.৩৪ টাকা, প্রতি লিটার। সেখানে লিটার প্রতি ডিডেলের দাম ছিল ৮২.৯৫ টাকা। মুম্বইয়তে পেট্রোল ও ডিজেলের দাম বেড়ে হয়েছিল যথাক্রমে লিটারে ৯৮.৬৫ টাকা ও ৯০.১১ টাকা। একদিনের ব্যবধানে আজ ফের ঊর্ধ্বমুখী জ্বালানি তেল।

পেট্রোল-ডিজেলের রবিবার চার মেট্রো শহরেই ফের দাম বেড়েছে। বাণিজ্যনগরী মুম্বইয়ের পরই কলকাতায় পেট্রল-ডিজেলের দাম ঊর্ধ্বমুখী।মুম্বইয়ে পেট্রল,ডিজেলের দাম বেড়ে হয়েছে লিটার প্রতি ৯৮.৮৮ টাকা ও ৯০.৪০ টাকা। কলকাতায় লিটার প্রতি পেট্রল ও ডিজেলের দাম বেড়ে ৯২.৬৭ টাকা ও ৮৬.০৬ টাকা।

দিল্লিতে যথাক্রমে প্রতি লিটারে পেট্রল, ডিজেলের দাম ৯২.৫৮ ও ৮৩.২২ টাকা ও চেন্নাইয়ে ৯৪.৩২ ও ৮৮.০৭ টাকা।উল্লেখ্য,দিল্লি, মুম্বই, কলকাতা সহ দেশের সব মেট্রো শহরেই বেড়েছে দাম। একেই করোনার প্রকোপে জেরবার মানুষ। তারওপর লকডাউনে কর্মহীন কয়েক লক্ষ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here