Covid19 Update: অনেকটা স্বস্তি, একদিনে আক্রান্ত ৮,৪৮৮

অনেকটা স্বস্তি, একদিনে আক্রান্ত ৮,৪৮৮
অনেকটা স্বস্তি, একদিনে আক্রান্ত ৮,৪৮৮

নজরবন্দি ব্যুরোঃ সোমবার অনেকটা কমল দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী দেশে একদিনে করোনা আক্রান্ত হয়েছে ৮,৪৮৮ জন। এই মুহুর্তে দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩,৪৫,১৮,৯০১ জন। ৫৩৮ দিন পর দেশে সর্বনিম্ন করোনা আক্রান্তের সংখ্যা। যার ফলে অনেকটা স্বস্তি।

আরও পড়ুনঃ Supreme Court: কাল অভিষেকের সভার অনুমতি নেই, সুপ্রিম কোর্টের দ্বারস্থ হচ্ছে তৃণমূল।

গত ২৪ ঘন্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ২৪৯ জনের। মোট মৃত্যুর সংখ্যা ৪,৬৫,৯১১ জন। সক্রিয় রোগীর সংখ্যা ১,১৮,৪৪৩ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ১২,৫১০ জন। বর্তমানে দৈনিক আক্রান্তের নিরিখে প্রথম স্থানে রয়েছে কেরল। আক্রান্তের সংখ্যা ৫,০৮০ জন। মৃত্যু হয়েছে ১৯৬ জনের। তামিলনাড়ুতে একদিনে আক্রান্ত হয়েছেন ৭৫৬ জন।

পশ্চিমবঙ্গে একদিনে আক্রান্ত ৭২৭ জন। মহারাষ্ট্রে অনেকটা কমেছে দৈনিক আক্রান্তের সংখ্যা। একদিনে আক্রান্ত ২৯৮ জন। কর্ণাটকে একদিনে আক্রান্ত হয়েছেন ২৪৭ জন। ওড়িশায় ২০৫ জন। মিজোরামে ২১২ জন। অন্ধ্রপ্রদেশে আক্রান্তের সংখ্যা ১৭৪ জন।

অনেকটা স্বস্তি, নিয়ন্ত্রণে রয়েছে আক্রান্তের সংখ্যা

অনেকটা স্বস্তি, একদিনে আক্রান্ত ৮,৪৮৮
অনেকটা স্বস্তি, একদিনে আক্রান্ত ৮,৪৮৮

পাশাপাশি দেশ জুড়ে অব্যাহত রয়েছে কোভিডের টিকাকরন। দেশের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের তরফ থেকে উঠে আশা   তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত গোটা দেশে মোট  ১১৫ কোটি ৭৯ লক্ষ ৬৯ হাজার ২৭৪ ডোজ প্রদান করা হয়েছে। যারমধ্যে গতকালই প্রদান করা হয়েছে ৫১ লক্ষের ও বেশি ভ্যাকসিন।