ডোনা বা নাগমা নয়, দাদার প্রথম ক্রাশ কে? নিজের মুখে জানালেন সৌরভ

ডোনা বা নাগমা নয়, দাদার প্রথম ক্রাশ কে? নিজে মুখে জানালেল সৌরভ
ডোনা বা নাগমা নয়, দাদার প্রথম ক্রাশ কে? নিজে মুখে জানালেল সৌরভ

নজরবন্দি ব্যুরোঃ দাদাগিরি আনলিমিটেড এর মঞ্চের মূল আকর্ষণ সৌরভ গাঙ্গুলী। তার অনবদ্য সঞ্চালনায় এটি বাংলা তথা ভারতীয় ও বিশ্ব বাঙালিদের কাছে একটা মাইলস্টোন হয়ে উঠেছে। আর সেই মঞ্চেই বিভিন্ন সময় বাঙালির প্রিয় দাদার বিভিন্ন গোপন কথা উঠে আসে। দাদার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল বাঙালি তথা ক্রিকেটপ্রেমী বিশ্ববাসীর।

আরও পড়ুনঃ বাংলার প্রেম গঙ্গা এবার বইছে কাশ্মীরে! ভূস্বর্গে প্রেমিকযুগল শোভন-বৈশাখী

আর এবার সেই রকমই এক প্রশ্নের উত্তর দিলেন সৌরভ গাঙ্গুলী। দাদাগিরির পর্বে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির শিল্পীরা এসেছিলেন তাদের ছবির প্রচার এবং দাদার সাথে দাদাগিরি খেলতে। আর সেখানেই অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় তাঁকে করে ফেললেন সেই মোক্ষম প্রশ্ন। শ্বাশ্বত এর প্রশ্ন ছিল, তার অর্থাৎ সৌরভের জীবনের প্রথম ক্রাশ কে।

ff

এই প্রশ্নের উত্তরে কিন্তু একটুকু হতভম্ব হয়ে যান নি সৌরভ। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন তার জীবনের প্রথম ক্রাশ তার ক্লাস টিচার। দাদাগিরির এই পর্বে কাঞ্চনজঙ্ঘা ছবির কলাকুশলীদের সঙ্গে দাদার আড্ডা কিন্তু বাঙালিকে নস্টালজিক করে তুলেছে। এই পর্বে উঠে এসেছে বাঙালির প্রিয় পাড়া কালচারের কথা। সবমিলিয়ে বাঙালিদের আইকন সৌরভ গাঙ্গুলীর ব্যক্তিগত জীবনের অনেক প্রশ্নের উত্তর এই দাদাগিরির মাধ্যমে দিয়ে চলেছে সৌরভ নিজে ।

ডোনা বা নাগমা নয়, দাদার প্রথম ক্রাশ কে? নিজে মুখে জানালেন সৌরভ

প্রাক্তন ভারতীয় এই অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ একহাতে সামলাচ্ছেন অনেক কটা দায়িত্ব। দাদাগিরি কে যেমন বিশ্ব বাঙালি জাতির কাছে তুলে ধরেছেন এক জনপ্রিয় হিসেবে। তেমনি মজবুত হাতে সামলাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ড কেউ। অনেক বাঙালি ভক্তরা তাই বলে ওঠেন এটাই তো সৌরভ।