Geetashree Roy: কার প্রেমে পড়লেন রাশি, জানেন তিনি কে?

কার প্রেমে পড়লেন রাশি, জানেন তিনি কে?
Who fell in love with Geetashree Roy,do you know who he is?

নজরবন্দি ব্যুরো: এবার প্রেমে পড়লেন বেঙ্গালুরু এফসি-র ফুটবলার প্রবীর দাস। রবিবার ডুরান্ড কাপের ফাইনালের পর ট্রফি নিয়ে পোজ দিতে দেখা গেল যুগলকে। কলকাতায় ফাইনাল জিতে দারুণ উত্তেজিত প্রবীর। এই জয় উৎসর্গ করলেন সেই বিশেষ মানুষকে ৷ ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ প্রবীরের বান্ধবী গীতশ্রী রায় (Geetashree Roy)।

আরও পড়ুন: দাবি মেটাল অগণিত মানুষের ভিড়, বামেদের মিছিল সরল ভিক্টোরিয়া হাউজের সামনে 

গীতশ্রী রায় (Geetashree Roy Boyfriend) টেলিভিশনে বেশ পরিচিত মুখ। তাঁর সঙ্গেই প্রেম করছেন বাংলার ফুটবলার প্রবীর দাস। ‘রাশি’, ‘মন ফাগুনের’ মতো সিরিয়ালে অভিনয় করেছেন গীতশ্রী। এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan) থাকার সময় ট্রফি জিততে পারেননি প্রবীর। তবে এবার সেই আক্ষেপ ঘুচল সুনীলদের (Sunil Chhetri) ক্লাবে গিয়ে। তবে কি প্রবীরে লাক ফেরালেন গীতশ্রী? ফ্যানদের মনেও প্রশ্ন এটাই।

কার প্রেমে পড়লেন রাশি, জানেন তিনি কে?
কার প্রেমে পড়লেন রাশি, জানেন তিনি কে?

কার প্রেমে পড়লেন রাশি, জানেন তিনি কে?

11 30

২০১৬ সালে বিয়ে হয়েছিল প্রবীর দাসের ৷ কিন্তু বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে ফুটবলারের সঙ্গে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন স্ত্রী তনুশ্রী ৷ তবে ম্যাচ জিতে, গীতশ্রীর সঙ্গে পার্টি সারলেন প্রবীর । ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘আজ তো পার্টি বানতা হ্যায়’। ফ্যানরাও দারুণ খুশি প্রবীর-গীতশ্রীকে একসঙ্গে দেখে । ফাইনালে জেতার পর ট্রফি নিয়ে গীতশ্রীর সঙ্গে ছবি তুললেন প্রবীর । সঙ্গে ছিল তাঁর ছোট্ট ভাইজি । এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এখন।