Vicky Kaushal In Kolkata: কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল, ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ে সেনাছাউনিতে বলি তারকা

কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল, ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ে সেনাছাউনিতে বলি তারকা
Vicky Kaushal is In Kolkata for shoooting

নজরবন্দি ব্যুরোঃ ভিকি কৌশলের ইন্সটাগ্রামে পোস্টে ‘কেমন আছেন?’ শুনেই ঝড় উঠেছিল বঙ্গতনয়াদের মনে। অবশেষে স্বপ্ন সত্যি করে সোমবার কলকাতায় পা রেখেছেন বলিউডের হ্যান্ডসাম হিরো ভিকি। ‘স্যাম বাহাদুর’ ছবির শ্যুটিং করতেই ভালবাসার শহরে হাজির সুপার হট তারকা। শীতের সকালে কালো শার্ট, প্যান্ট হুডিতে কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল।

আরও পড়ুনঃদুবাইয়ে শাড়ির ব্যবসাই কাল হল, রাতারাতি ‘Didi No.1’র কাজ গেল রচনা ব্যানার্জীর

মঙ্গলবার থেকে ব্যারকপুর সেনা ছাউনিতে টানা ৪ দিন সিনেমার শ্যুটিং শুরু করলেন তিনি। সোমবার সকালেই কলকাতায় চার্টাড বিমানে এসে পৌঁছন অভিনেতা ভিকি। আসার আগেই কোলকাতা বাসীর উত্তেজনা বাড়িয়ে দিতেই ইন্সটাতে পোস্ট দেন তিনি। শুধু ব্যারাকপুরেই নয়, কলকাতায় ফোর্ট উইলিয়ম সহ বিভিন্ন জায়গায় শ্যুটিং করতএ দেখা যাবে রাজির হিরোকে।

কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল, ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ে সেনাদের ভিড়ে বলি তারকা
কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল, ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ে সেনাদের ভিড়ে বলি তারকা

২২ থেকে ২৪ নভেম্বর ব্যারাকপুর সেনা অফিসারের বাংলোতে ছবির কিছু দৃশ্যের শ্যুটিং শুরু হয়েছে। কলকাতার পর সোজা উটি চলে যাবেন ভিকি। সেখানেও বেশ কিছু অংশ শুটিং হবে।  অক্টোবর মাসে সিনেমাটির প্রথম শিডিউলের শ্যুটিং শেষ করেন ভিকি। তিনি টানা প্রায় দু’মাস ধরে ভারতের পাঁচটি শহরে শ্যুটিং করেছেন। এবারে শুরু হয়েছে ভিকির কোলকাতা পর্ব। প্রায় এক সপ্তাহ এখন শহরের মধ্যেই খুঁজে পাওয়া যাবে বলি তারকাকে।

কলকাতার উষ্ণতা বাড়াচ্ছেন ভিকি কৌশল, ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ে সেনাদের ভিড়ে বলি তারকা

AARtBKR

পরিচালক মেঘনা গুলজারের ফিল্ম ‘স্যাম বাহাদুর’-এর শ্যুটিংয়ের জন্য কলকাতায় এসেছেন তিনি। এটি ভারতের প্রথম ফিল্ড মার্শাল জেনারেল স্যাম মানেকশর বায়োপিক। ১৯৭১-র বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। নাম ভূমিকায় থাকছেন ভিকি।  ইতিমধ্যেই এই সিনেমায় ভিকি কৌশলের ফার্স্ট লুকও প্রকাশ্যে এসেছে। ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা, নীরজ কবির মতো শিল্পীরা রয়েছে এই ছবিতে।