চোট সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া, খোঁজ নিলেন প্রেসিডেন্ট সৌরভ।

চোট সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া, খোঁজ নিলেন প্রেসিডেন্ট সৌরভ।

নজরবন্দি ব্যুরোঃ চোট সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া, অস্ট্রেলিয়া সিরিজের শুরু থেকেই চোট-আঘাত সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া। ওয়ানডে বা টি-টোয়েন্টি সিরিজে না হলেও টেস্টে একেবারে মিনি হাসপাতালে পরিণত হয়েছে ভারতীয় দল। মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী, অশ্বিন, বুমরাহর পর তালিকায় যুক্ত হয়েছে নভদীপ সাইনির নামও। দ্বিতীয় ইনিংসে সাইনি যাতে বল করতে পারেন, সেই চেষ্টাই করে চলেছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুনঃ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হার্দিক পান্ডিয়ার বাবা।

তবে প্রশ্ন উঠছেই, কেন চোট সমস্যা এত ভোগাচ্ছে ভারতীয় দলকে? সেই নিয়ে স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে। বলা হচ্ছে, টানা খেলায় ক্লান্ত ক্রিকেটাররা। কিন্তু এ বছর খেলা হল কোথায় যে চোটে সবাই জেরবার হয়ে পড়বে! অনেকেই বলছেন, আইপিএলের কথা, কিন্তু তা যদি হয়, সেটি তো প্রতিবছরই হয়ে থাকে, তা হলে এবারই বা আইপিএলের কথা বলা হচ্ছে কেন?

বলা হচ্ছে, করোনায় এবার শুরু থেকে ক্রিকেটাররা সবাই ঘরবন্দী ছিলেন সাধারণ মানুষদের মতোই। যখন খেলার অনুমতি মিলল, সেইসময় সবাই মাঠে নেমে পড়েছেন। চোট প্রবণতা সেইসময় স্বাভাবিকভাবেই ছিল। তারপর চার মাস তাঁরা বিদেশে কাটাচ্ছেন, সেই কারণে মানসিক একটা হতাশার বিষয় থাকেই। তবুও যেহেতু পেশাদার দল, সেই কারণে আনফিট ক্রিকেটারের সংখ্যা বাড়লে দলের ফিজিওর ওপর চাপ পড়বেই, সেই হিসেবেই বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এই বিষয়ে খোঁজ নেওয়া শুরু করেছেন।

চোট সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া, শুধু অস্ট্রেলিয়া সিরিজ নয়, চোট-আঘাতের এই সমস্যা ঘরের মাঠে আসন্ন ইংল্যান্ড সিরিজেও চাপে ফেলতে পারে ভারতীয় দলকে। একসঙ্গে এতজন ক্রিকেটার চোটের কবলে পড়ায় দল গঠনে কিছুটা হলেও সমস্যা হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x