দেশের রাজধানীতে দাঁড়িয়ে রাজ্যের ‘বহিরাগত’ মন্তব্যের উত্তরের দিলেন বাংলার রাজ্যপাল।

দেশের রাজধানীতে দাঁড়িয়ে রাজ্যের ‘বহিরাগত’ মন্তব্যের উত্তরের দিলেন বাংলার রাজ্যপাল।

নজরবন্দি ব্যুরোঃ  দেশের রাজধানীতে দাঁড়িয়ে রাজ্যের ‘বহিরাগত’ মন্তব্যের উত্তরের দিলেন বাংলার রাজ্যপাল। সাধারণ মানুষ কে, আর কেই বা বহিরাগত তা ঠিক কে করবে? এক টুকরো কাজগ নাকি এতদিনের আগেগ? উত্তর খুঁজে পায়নি কেউ। গত একবছরের বেশি সময় ধরে দেশে NRC থেকে CAA নিয়ে বিদ্ধস্থ সাধারণ মানুষ। তাঁর মধ্যে একাধিক বার উঠে আসে বহিরাগত প্রসঙ্গ।

আরও পড়ুনঃ তবে কি এবার মিঠুনও গায়ে গলাচ্ছেন গেরুয়া বসন? রাজ্যে জল্পনা তুঙ্গে

রাজ্যে একেরপর এক বিতর্ক চলছেই নানা মন্তব্য নিয়ে। রাজ্যের রাজ্যপাল থেকে একাধিক কেন্দ্রীয় মন্ত্রীদের বারবার বহিরাগত বলছে তৃণমূল। ঠিক এই পরিস্থিতিকে ১৮০ ডিগ্রী ঘুরেগিয়ে অভিষেকের গঙ্গারামপুরের সভার আগের দিন সেখানের বিজেপি নেতা সুকান্ত মজুমদার অভিষেককেই নিজের রাজ্যে দাঁড়িয়ে বহিরাগত বলে, তারপর সেই মঞ্চ থেকেই কেন্দ্রীয় একাধিক নেতা মন্ত্রীর নাম ধরে বহিরাগত বলেন তিনি।এমনিতেও বাংলার রাজ্যপাল কেউ একাধিক বার বহিরাগত বলা হয়ে থাকে।

 দেশের রাজধানীতে দাঁড়িয়ে রাজ্যের ‘বহিরাগত’ মন্তব্যের উত্তরের দিলেন বাংলার রাজ্যপাল।এবার দেশের রাজধানীতে গিয়ে এই ‘বহিরাগত’ ইস্যু নিয়ে মুখ খুললেন বাংলার রাজ্যপাল। এদিন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় বললেন, দেশের কোনও নাগরিক বহিরাগত নয়। পশ্চিমবঙ্গ সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, সব সরকারি কর্মচারীদের নিরাপত্তা দিতে হবে। রাজ্যের ভাবমূর্তি উজ্বল করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x