OnePlus: শীতের মরশুমের ৫ হাজার কমলো OnePlus-র দাম, কিনতে হলে জানুন এখনই

শীতের মরশুমের ৫ হাজার কমলো OnePlus-র দাম, কিনতে হলে জানুন এখনই

নজরবন্দি ব্যুরো: একধাক্কায় অনেকটাই কমলো  OnePlus 10 Pro 5G স্মার্টফোনের দাম। গত ৩১শে মার্চ ভারতে আত্মপ্রকাশ করা এই ৫জি ফোনটি। তবে এখন ফোনটির দাম ৫,০০০ টাকা কমানো গিয়েছে। এই ওয়ানপ্লাস হ্যান্ড সেটের কিছু গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে কোয়লাকমের স্ন্যাপড্রাগন 8 জেন 1 প্রসেসর, যা পেয়ার করা রয়েছে 12GB পর্যন্ত RAM এর সঙ্গে।

আরও পড়ুন: এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ

পাশাপাশি 50MP, 48MP এবং 8MP চমৎকার ক্যামেরার সেটআপও রয়েছে ফোনটিতে। ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৬,৯৯৯ টাকা ছিল এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে ৭১,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল।

শীতের মরশুমের ৫ হাজার কমলো OnePlus-র দাম, কিনতে হলে জানুন এখনই 

কিন্তু ৫,০০০ টাকা সস্তা হওয়ায় ফোনটির ৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে যথাক্রমে ৬১,৯৯৯ টাকার ও ৬৬,৯০০ টাকার বিনিময়ে কেনা যাবে। ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল – ৪৮ মেগাপিক্সেল Sony IMX789 সেন্সর, ১৫০-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL J1 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং OIS ও ৩.৩এক্স অপটিক্যাল জুম সহ ৮ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর।

শীতের মরশুমের ৫ হাজার কমলো OnePlus-র দাম, কিনতে হলে জানুন এখনই 

one plus 2সংস্থার দাবি অনুসারে, সুপারভুক টেকনোলজি মাত্র ৩২ মিনিটে ফোনকে ফুল চার্জ করে দেবে। আবার এয়ারভুকের সাহায্যে ৪৭ মিনিটে ফোনটি ১০০% চার্জ হবে। টাই আর দেরি না করে চটপট কেনে ফেলুন OnePlus 10 Pro।