Hrithik Roshan: এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ

এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ
hrithik roshan & saba azad all set to live together

নজরবন্দি ব্যুরো: এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত হট কাপেল হৃতিক রোশন আর সাবা আজাদ। বহুদিন পর একটি সম্পর্কে শিলমোহর দিয়েছেন হৃতিক। বি-টাউনে বান্ধবীকে নিয়ে একান্তে কাটাতে চান কিছুদিন। সেই উপলক্ষ্যে মন্নতে কিনলেন একটি অ্যাপার্ট্মেন্ট। সেখানে আপাতত লিভ ইন সম্পর্কে থাকতে চান রোশন-সাবা। দু’জনের কর্মজীবনের ব্যস্ততা থাকায় আপাতত বিবাহের কথা ভাবছেন না, এমন টাই সুত্রের খবর।

আরও পড়ুন: শত্রুর মুখে ছাই দিয়ে ঐন্দ্রিলা ফিরছে, তাহলে মিরাকল হয়।

গত বছর মুম্বইতে একে ডিনার ডেটে রোশন সাবার মুখোমুখি আলাপ। সুমনের সাথে সম্পর্কের অবনতি হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে স্বীকার করলেন রোশন তাঁর প্রেমিকার নাম। ২০২৩ সালেই গাঁটছড়া বাঁধার কথা রোশন সাবার। কিন্তু আপাতত নিজেদের সম্পর্ক কে আরও একবার ঝালিয়ে নিতে একত্র থাকার সিধান্ত নিয়েছেন রশন সাবা। আর তাঁর জন্য মন্নতের মতো বিলাস বহুল জায়গায় খরচ করছেন কোটি কোটি টাকা।

এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ
এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ

মুম্বাইয়ের মন্নতের একটি বাড়িতে একটি অ্যাপার্টমেন্টে দুজন কিনছেন তাঁরা। এবার সেখানেই করবেন লিভ ইন। বিল্ডিংয়ের শীর্ষে দুটি তলা জুড়ে চলছে শেষ মুহূর্তের কাজ। তা শেষ হলেই সেখানে ঘর বাঁধবেন দুজন। এই বাড়িটি বানাতে হৃতিক প্রায় ১০০ কোটি টাকা খরচ করেছেন। জুহু-ভারসোভা লিংক রোডের কাছে আরও দুটি আবাসন কিনছেন। যেখান থেকে চোখে পড়বে আরব সাগরের মাতাল কড়া সৌন্দর্য্য। ৩৮,০০০ বর্গফুট জুড়ে বিসৃত জায়গাটা মনের মতো করে সাজাচ্ছেন এই জুটি। অভিনেতা ১৫ এবং ১৬ তলায় আবাসন টির জন্য ৬৭.৫০ কোটি টাকা খরচ করেছেন।

এবার লিভ-ইনের স্বাদ নিতে চলেছেন হৃতিক-সাবা, করছেন কোটি কোটি টাকা খরচ

hrithik 1অন্যদিকে, দ্বিতীয় আবাসনটির জন্য তিনি খরচ করেছেন ৩০ কোটি টাকা। হৃতিককে শেষবার বড় পর্দায় ‘বিক্রম বেদা’ ছবিতে আবির্ভূত হয়েছিলেন। সাইফ আলি খান, রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানির সঙ্গে একত্রে অংশ নিয়েছিলেন। বিক্রম বেদা ছবিটি ২০১৭ সালের তামিল সিনেমার রিমেক। যদিও সেভাবে বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি অ্যাকশ্ন হিরোর ছবি। এর পর ব্যাং ব্যাং হিরোকে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সঙ্গে সিদ্ধার্থ আনন্দের থ্রিলার মুভি ‘ফাইটার’-এ দেখা যাবে।