Kolkata Derby : ‘ম্যাচ জেতা সহজ হবে না বাগানের’, জানালেন সন্দীপ নন্দী

'ম্যাচ জেতা সহজ হবে না বাগানের', জানালেন সন্দীপ নন্দী

নজরবন্দি ব্যুরোঃ দিন দুয়েকের অপেক্ষা মাত্র , তারপরেই এবারের আইএসএলের প্রথম লেগে মুখোমুখি হবে এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল। যা নিয়ে সপ্তাহের শুরু থেকেই উত্তেজনার পারদ চড়েছে শহরের।একদিকে যেমন সবুজ-মেরুন জার্সিতে মাঠে দেখা যাবে ফিজিয়ান তারকা রয়কৃষ্ণা। তো অন্যদিকে লাল-হলুদ জার্সিতে দলের তিনকাঠি সামলাতে দেখা যাবে গতবারের গোল্ডেন গ্লাভস জয়ী বঙ্গ তারকা অরিন্দম ভট্টাচার্য কে।

আরও পড়ুনঃ OnePlus RT: ওয়ানপ্লাস আরও এক নতুন ধামাকাদার ফোন আনছে ভারতে, দেখুন স্পেসিফিকেশন

তবে গতবার আইএসেলের দুটি ডার্বিতে লোপেজ হাবাসের বাগান ব্রিগেড সহজ জয় তুলে নিলেও এবছর ম্যাচ জেতা এতটাও সহজ হবেনা বলেই মনে করছেন দুই প্রধানের প্রাক্তন গোলরক্ষক সন্দীপ নন্দী। তবে ধারে ভারে রয়কৃষ্ণা-হুগো বুমোসরা এগিয়ে থাকলেও তুল্যমূল্য লড়াই  লাল-হলুদ ফুটবলার ও যে দেবে এমনটাই মনে করছেন সন্দীপ।

আজ নজরবন্দি কে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে সন্দীপ নন্দী বলেন, ডার্বি কে ঘিরে সর্বদাই উন্মাদনা তুঙ্গে থাকে ফুটবলপ্রেমীদের। কারন অন্যান্য ম্যাচের তুলনায় এটি এক অন্যধরনের ম্যাচ হিসেবেই গন্য হয়ে থাকে । তবে কোভিড ও প্যাণ্ডামিক পরিস্থিতির ফলে মাঠ দর্শক শূন্য থাকায় চেনা ছন্দ হারাবে এই ডার্বি।

তবে বর্তমান পরিস্থিতি তে লাল-হলুদ ও সবুজ-মেরুনের দুই তারকা অরিন্দম ভট্টাচার্য ও হুগো বুমোস কে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অরিন্দম গত বছর আইএসএলে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে, সেইসঙ্গে মোহনবাগানের গোল রক্ষক হিসেবে ও নিজের সেরা সময় কাটিয়েছে । পাশাপাশি হুগো বুমোস ও নিজের জাঁত চেনাতে প্রস্তুত রয়েছে তাই গতবারের তুলনায় আবার এক জমজমাট ম্যাচের সাক্ষী থাকবে শহরবাসী।

‘ম্যাচ জেতা সহজ হবে না বাগানের’, ইঙ্গিত সন্দীপের 

'ম্যাচ জেতা সহজ হবে না বাগানের', জানালেন সন্দীপ নন্দী
‘ম্যাচ জেতা সহজ হবে না বাগানের’, জানালেন সন্দীপ নন্দী

তবে লাল-হলুদের বিদেশি ব্রিগেড নিয়ে প্রশ্ন করা হলে সন্দীপ আরও বলেন,” প্রথম ম্যাচ দেখেই কোন কিছু সঠিক ভাবে বলা সম্ভব নয়। একজন খেলোয়াড়ের মানিয়ে নিতে যথেষ্ট সময় লাগে। তবে গতবার ব্রাইট এনবাখরে কিংবা জ্যাক ম্যাঘোমার মত সকলের নজর কেরেছে অ্যানটোনিও পেরেসোভিচ। ব্যাক্তিগত ভাবে আমার ও যথেষ্ট নজর কেড়েছে।” তবে আগামী ২৭ তারিখ শেষ হাসি কে হাসে এখন সেদিকেই নজর আপাময় ফুটবল প্রেমীদের।

'ম্যাচ জেতা সহজ হবে না বাগানের', জানালেন সন্দীপ নন্দী
‘ম্যাচ জেতা সহজ হবে না বাগানের’, জানালেন সন্দীপ নন্দী