‘বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম’, পুত্রহারা ইয়েচুরিকে সমবেদনা মোদী-মমতার

'বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম', পুত্রহারা ইয়েচুরিকে সমবেদনা মোদী-মমতার
'বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম', পুত্রহারা ইয়েচুরিকে সমবেদনা মোদী-মমতার

নজরবন্দি ব্যুরোঃ ‘বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম’, টুইট করেছেন পুত্রহারা পিতা সিতারাম ইয়েচুরি। সমবেদনা জানিয়েছেন একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। কোভিডে প্রাণ হারাচ্ছেন বুহু মানুষ। দেশের মৃত্যু মিছিল বাড়ছে দিন দিন। আক্রমণের পরিমাণ পিছনে ফেলেছে বিশ্বের সব দেশকে। আজ কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সিপিএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশিস ইয়েচুরির। তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। সীতারাম ইয়েচুরি নিজেই টুইট করে এই দুঃসংবাদ জানিয়েছেন।

আরও পড়ুনঃ ভোটের দিন বুথে ঢুকে বসেছিলেন তৃনমূল প্রার্থী! চন্দ্রিমার বিরুদ্ধে কমিশনে যাচ্ছে BJP

টুইটে  তিনি লিখেছেন , ‘আমি হৃদয়বিদারক অবস্থায় সকলকে জানাচ্ছি যে আমার জ্যোষ্ঠ পুত্র আশীষ ইয়েচুরির আজ সকালে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের পাশে ছিলেন, আশা দিয়ে গিয়েছিলেন। চিকিত্‍সক, নার্স, করোনা যোদ্ধা, স্যানিটাইজেশন কর্মী এবং দলের কর্মীদেরও আমি ধন্যবাদ জানাচ্ছি পাশে থাকার জন্য।’

উল্লেখ্য পেশায় সাংবাদিক  আশিস গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। আশিস করোনা আক্রান্ত হওয়ার পর থেকে নানা সমস্যা শুরু হয়েছিল। করোনা সম্পর্কিত একাধিক জটিলতা তৈরি হয়েছিল শরীরে। ফলে বহু চেষ্টার পরেও তাঁকে বাঁচানো যায়নি।

‘বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম’, হাসপাতাল থেকে বিকুকে শেষ বিদায় জানিয়ে এসে পুত্রহারা পিতা টুইট করেছেন আরও একটি।  তাতে তিনি লেখেন, ‘দুপুরে বিকুকে শেষ বিদায় জানিয়ে এলাম। যাঁরা এই সময়ে আমার পাশে দাঁড়িয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ। যাঁরা এই অন্ধকারের মুখোমুখি হতে আমায় শক্তি জুগিয়েছেন তাঁদেরও ধন্যবাদ। আমি জানি আমি একা নই। এই মহামারী অসংখ্য মানুষের জীবন কেড়ে নিচ্ছে।’ এই শোকের মুহুর্তে সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং ডিএমকে নেতা এমকে স্ট্যালিন, কংগ্রেস সাংসদ শশী তারুর সহ জাতীয় রাজনীতির একাধিক নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here