‘কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটলেই মিলবে ৫ কোটি টাকা’, হুমকি দিলেন পরমহংস দাস

‘কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটলেই মিলবে ৫ কোটি টাকা’, হুমকি দিলেন পরমহংস দাস

নজরবন্দি ব্যুরো: ‘কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটলেই মিলবে ৫ কোটি টাকা’, বিপাকে কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর মাথা কেটে নেওয়ার হুমকি দেওয়া হল। আর এই হুমকি দিয়েছেন সন্ত সমাজের সন্ন্যাসী মহন্ত পরমহংস দাস। তিনি বলেছেন, তৃণমূল নেতা কল্যান বন্দ্যোপাধ্যায়ের মাথা কেটে আনতে পারলে ৫ কোটি টাকা পুরষ্কার দেবেন তিনি। তাঁর এহেন মন্তব্যকে ঘিরে যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: বাংলা-উত্তরপ্রদেশ নির্বাচন জিততে সাহায্য করবেন ওয়েইসি, বিস্ফোরক বিজেপি নেতা

প্রসঙ্গত, কয়েকদিন আগেই একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলে বসেন, ‘সীতা মা রামকে বলেছিলেন, ভাগ্যিস আমাকে রাবণ হরণ করেছিল। তোমার চেলারা যদি আমাকে অপহরণ করত তাহলে আমার পরিস্থিতি হাথরাস কাণ্ডের নির্যাতিতার মতো হত।’ এরপরেই তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগকে আঘাত করেছেন।

‘কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মাথা কাটলেই মিলবে ৫ কোটি টাকা’, বিতর্কের জল এতটা গড়ায় যে তাঁর বিরুদ্ধে হাওড়ার গোলাবাড়ি থানায় অভিযোগ অবধি দায়ের করা হয়। এই তৃণমূল সাংসদের নামে অভিযোগ দায়ের করেন বিজেপির যুব মোর্চার সদস্য আশিষ জয়সওয়াল। আশিষ জয়সওয়াল অভিযোগের সুরে বলেন, ‘কল্যাণ বন্দ্যোপাধ্যায় সীতা মায়ের নামে যে ভাষা ব্যবহার করেছেন, তাতে হিন্দুদের ভাবাবেগ আঘাত প্রাপ্ত। তাই আমি এই অভিযোগ করেছি। বাঙালিরা মর্মাহত কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যে। তিনি বিজেপি সদস্যদেরও আঘাত করেছেন এই বক্তব্যের মাধ্যমে। আমি চাই তিনি অবিলম্বে ক্ষমা চান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x