অপর্ণা সেন ‘দেশদ্রোহী’! বিতর্কিত মন্তব্য দিলীপের

অপর্ণা সেন 'দেশদ্রোহী'! বিতর্কিত মন্তব্য দিলীপের
অপর্ণা সেন 'দেশদ্রোহী'! বিতর্কিত মন্তব্য দিলীপের

নজরবন্দি ব্যুরোঃ বিএসএফ নিয়ে মন্তব্যের জেরে বিজেপি নেতাদের কড়া আক্রমণের সম্মুখীন অপর্ণা সেন সহ বিদ্দজনেরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পর এবার অপর্ণা সেন সহ রাজ্যের বিদ্দজনদের বিরুদ্ধে সরব হলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। অপর্ণা সেন ‘দেশদ্রোহী’ , এমনটাও আক্রমণ করেন প্রাক্তন বিজেপি সভাপতি। তিনি বলেন, “ওরা চিরদিনই দেশদ্রোহী”। দেশের পক্ষে যা কিছু সবসময় তার বিরুদ্ধে তাঁরা।

আরও পড়ুনঃ পে রোলে আছেন-ভাতাজীবী, নাম না করে অপর্ণাকে কটাক্ষ শুভেন্দুর

গত মাসে বিএসএফের কর্মক্ষেত্রের পরিসর ২৫ কিলোমিটার থেকে বাড়িয়ে ৫০ কিলোমিটা করা হয়। যার ফলে বাংলাদেশ সীমান্তবর্তী জেলাগুলিতে অবিচরে তল্লাশি, গ্রেফতার করার অধিকার রইল বিএসএফের হাতে। কেন্দ্রের এই সিদ্ধান্তের কড়া বিরোধিতা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবিষয়ে বিধানসভায় প্রস্তাব পাশ করিয়েছে তৃণমূল।

কেন্দ্রের এই সিদ্ধান্তের কড়া বিরোধিতা করেছেন বিদ্দজনেরা। প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলন করে কেন্দ্রের নয়া সিদ্ধান্তের বিরুদ্ধে তোপ দাগেন অপর্ণা সেন। তিনি বলেন, এত ক্ষমতাতেও হচ্ছে না। আরও বাড়ানো হচ্ছে। এটা মিলিটারিজেশন হচ্ছে। বিএসএফরা তাঁরা কী যথেষ্ট নয়? কীভাবে ছিট্মহলের মানুষের ওপর অত্যাচার করছে। ভাবলেই শিউড়ে উঠতে হয়। প্রয়োজনের তুলনায় বেশী ক্ষমতা দেওয়া হচ্ছে বিএসএফকে। এরপরেই প্রাক্তন রাজ্য সভাপতির কথায় উঠে আসে অপর্ণা সেন ‘দেশদ্রোহী’ প্রসঙ্গ।

অপর্ণা সেন ‘দেশদ্রোহী’, ক্ষমা চাওয়ার কথা বললেন বিজেপি নেতারা

অপর্ণা সেন 'দেশদ্রোহী', ক্ষমা চাওয়ার কথা বললেন বিজেপি নেতারা 
অপর্ণা সেন ‘দেশদ্রোহী’, ক্ষমা চাওয়ার কথা বললেন বিজেপি নেতারা

বিএসএফ কর্মীদের উদ্দেশ্যে এই মন্তব্য করায় সরব হয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, উনি পে রোলে আছেন-ভাতাজীবী। বিএসএফের সঙ্গে দেখা করে ক্ষমা চেয়ে যান উনি। বিএসএফ খুনি, ধর্ষক বলার অভিযোগে অপর্ণা সেনকে নোটিশ পাঠান বিজেপি নেতা অণির্বাণ বন্দ্যোপাধ্যায়। এক সপ্তাহের মধ্যে ক্ষমা না চাইলে আইনি পদক্ষেপের হুমকি দিয়েছেন তিনি।